নিশি রাতে প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে আটক প্রেমিক! পরে বিয়ে

0
126

নূরুজ্জামান ফারুকী,নবীগঞ্জ থেকে: হবিগঞ্জের নবীগঞ্জ পৌর এলাকার পিরিজপুর গ্রামে কিতাব আলীর পুত্র কামরুল হাসান প্রেমিকার নিশি রাতে দেখা করতে গিয়ে স্থানীয় জনতার হাতে আটক হওয়ার চাঞ্চল্যকর সংবাদ পাওয়া গেছে।

জানা যায়,শনিবার (১০ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার কালিয়ারভাঙ্গা ইউপির সিদ্দেকপুর গ্রামে এই ঘটনাটি ঘটে। সংবাদ পেয়ে উভয় পরিবারের লোকজন বসে অপ্রাপ্ত বয়স্ক অবস্থায়ই বিয়ে পড়িয়ে দেন। পরে সোমবার (১২ এপ্রিল) নব বধুকে সাথে নিয়েই আটক থেকে মুক্ত হয়ে বাড়ি ফিরেন প্রেমিক কামরুল। এ ঘটনায় রসালো আলোচনার জন্ম নিয়েছে এলাকা জুড়ে।

স্থানীয়রা জানান,, আত্মীয়তার সুত্র ধরে সিদ্দেকপুর গ্রামের আঃ মুহিতের মেয়ের (১৬) সাথে ভালবাসার সম্পর্ক গড়ে তোলে পৌর এলাকার কিতাব আলীর পুত্র কামরুল ইসলাম। সেই সুবাধে শনিবার রাতে ওই এলাকায় প্রেমিকার সাথে দেখা করতে যায় কামরুল। 

নিশি রাতে অপরিচিত লোকের আনাগুনায় স্থানীয় লোকদের সন্দেহ হলে এবং তার কথাবার্তায় অসংলগ্নতা দেখা দিলে তাকে আটক করা হয়। এক পর্যায়ে বেড়িয়ে আসে ওই মেয়ের সাথে তার সম্পর্কের কথা। পরে লোকজন তাকে আটক করে কামরুলের অভিভাবকদের খবর দিলে উভয় পরিবার ও স্থানীয় লোকদের মধ্যস্থতায় প্রেমিক জুটির বিয়ে সম্পন্ন হয়। 

সোমবার এলাকাবাসীর সমন্বয়ে নববধূকে সাথে নিয়ে বন্দিদশা থেকে মুক্ত হয়ে বাড়ি ফিরেছেন প্রেমিক কামরুল ইসলাম।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here