নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় সিলেটের ৫জনসহ নিহত-৯

    0
    32

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩০অক্টোবর,ডেস্ক নিউজঃ   নরসিংদীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় সিলেট বিয়ানীবাজারের ৫ জনসহ নয়জন নিহত হয়েছেন। এর মধ্যে সদর উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ছয়জন এবং শিবপুর উপজেলায় নিহত হয়েছেন আরও তিনজন।গুরুতর আহতের কয়েকজন প্রানের ঝুকিতে  রয়েছে বলে জানা গেছে।

    আজ সোমবার (৩০ অক্টোবর) সকাল ৭টার দিকে সদর উপজেলার মাধবদী থানার ঢাকা-সিলেট মহাসড়কের কান্দাইল এলাকায় প্রথম দুর্ঘটনা ঘটে। নিহত ছয়জনের সবাই মাইক্রোবাসের যাত্রী।

    নিহতদের মধ্যে ৫জন হলেন সিলেটের বিয়ানীবাজার উপজেলার  রেজাউল করিম (৩৮),জুবের আহমদ,খায়রুল বাসার খায়ের,ইকবাল আহমদ,বাবুল আহমদ (কসবা) ও গাড়ির ড্রাইবার বাবুলসহ সকলেই নিহত হয়েছেন।
    হতাহত বাকিদের পরিচয় পাওয়া যায়নি।মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস জানান, আজ সকালে নরসিংদী থেকে একটি যাত্রীবাহী বাস ঢাকার দিকে যাচ্ছিল। বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের কান্দাইল এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হন। গুরুতর আহত হন আর পাঁচজন।

    আহতদের নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়া পর আরও দুজনের মৃত্যু হয়। বাকি চারজনের লাশ মাধবদী থানায় রাখা হয়েছে।

    এদিকে, শিবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের কাড়ারচর এলাকার মদিনা জুট মিলের সামনে বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে আরো তিনজন নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। আজ সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়েছে আরও আটজন।তবে সাধারণ আহত ও গুরুতর আহতসহ দুটি ঘটনায় প্রায় ৩০ জনের আহতের সংবাদ পাওয়া গেছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here