নবীগঞ্জ ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতা মুকুলের মুক্তির দাবীতে প্রতিবাদ

0
57
নবীগঞ্জ ইউপি চেয়ারম্যান আ'লীগ নেতা মুকুলের মুক্তির দাবীতে প্রতিবাদ
নবীগঞ্জ ইউপি চেয়ারম্যান আ'লীগ নেতা মুকুলের মুক্তির দাবীতে প্রতিবাদ



নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধিঃ
নবীগঞ্জ উপজেলা ১১নং গজনাইপুর ইউপির বরখাস্তকৃত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি ইমদাদুর রহমান মুকুলসহ সাতাইহাল গ্রামের গ্রেফতারকৃতদের মুক্তির দাবিতে রবিবার (২০ জুন) বিকালে সাতাইহাল ৬ মৌজার এক প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে। এলাকার বিশিষ্ট মুরুব্বী মোঃ শাহ হায়দর আলীর সভাপতিত্বে স্থানীয় লোকজন বক্তব্য রাখেন।

উক্ত সভায় বক্তারা বলেন, গত ২৬ মে দিবাগত রাতে নবীগঞ্জের পানিউমদা ইউনিয়নের নোয়াগাঁও রুক্ষার হাওড় পাড়ে অবস্থিত গজনাইপুর ইউপির সাতাইহাল গ্রামের বীর মুক্তিযোদ্ধা নুর উদ্দিন (বীর প্রতীক) এর ফিশারীতে নোয়াগাওঁ গ্রামের একদল দুর্বৃত্ত আবুল মিয়ার বসতঘরে ঢুকে তার স্ত্রী ঝাড়ু বেগমকে ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়ে তারা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে তার মাথায় মারাত্মক জখম ও হাতের কব্জি কেটে দেয়

এ সময় স্বামী আবুল মিয়া তার স্ত্রী ঝাড়-বেগমকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এ ঘটনার দায় থেকে বাচাঁর জন্য একদল কুচক্রি মহল নোয়াগাওঁ গ্রামে নারকীয় তান্ডব চালিয়ে এর দায় সাতাইহাল ৬ মৌজার লোকদের উপর চাপায় বলেও বক্তারা অভিযোগ করেন।

বক্তারা পাহারাদার আবুল মিয়া, তার স্ত্রী জারু বেগমের উপর হামলাকারীদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করেন। পাশাপাশি ষড়যন্ত্র মূলক মামলায় গজনাইপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতিসহ গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তি দাবী করে নোয়াগাওঁ গ্রামে সংঘটিত হামলা ও অগ্নি সংযোগের ঘটনার সুষ্ট তদন্তের স্বার্থে সিআইডি বা পিআইবি সংস্থা দ্বারা তদন্ত করারও দাবী জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here