নবীগঞ্জে হামলায় আহত প্রবাসী নজরুল বেডে কাতরাচ্ছেন

    0
    11
     দুই হামলাকারীরা অদৃশ্য কারণে অধরা
     

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮আগস্ট,নবীগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় সন্ত্রাসী হামলায় আহত ইংল্যান্ড প্রবাসী শাহ নজরুল ইসলাম এখনো সুস্থ হননি।রাজধানীর শেরে বাংলা নগরের পঙ্গু হাসপাতালে প্রায় আড়াই মাস চিকিৎসা নেয়ার পর গত বৃহস্পতিবার তিনি বাড়ি ফিরেছেন। অপরদিকে তার পরিবারেরর লোকজন বলছেন মামলার আসামীরা বুক ফুলিয়ে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। কিন্তু পুলিশ তাদের গ্রেফতার করছে না। এলাকাবাসী আসামীদের গ্রেফতারে ও শাস্তির দাবিতে সম্প্রতি সময়ে মানববন্ধন করেছেন।

    সুত্রে প্রকাশ , চলতি বছরের ২৩ই মার্চ ইংল্যান্ড থেকে দেশে ফিরেন নজরুল ইসলাম। গত ১৬ই এপ্রিল রাতে নবীগঞ্জ শহরতলী থেকে সিএনজি যোগে বাড়ি  ফেরার পথে একদল সন্ত্রাসী গাড়িটি গতিরোধ করে তাকে গাড়ি থেকে নামিয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ক্ষতবিক্ষত করে পালিয়ে যায়।

    স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা বেগতিক দেখে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরনের নির্দেশ দেন চিকিৎসক। পরে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। অপরদিকে ঘটনার পর পরই সন্ত্রাসীরা পালিয়ে যাবার সময়  কয়েকজনকে অস্ত্রসহ আটক করেন জনতা ।

    এই ঘটনায় সন্ত্রাসী হামলায় আহত শাহ নজরুল ইসলামের স্ত্রী মোছাঃ মাশেদা বেগম বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এখন বাদীনী অভিযোগ করছেন, মামলার আসামীরা বুক ফুলিয়ে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। কিন্তু অদৃশ্য কারণে পুলিশ তাদের গ্রেফতার করছে না।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here