নবীগঞ্জে হাওর থেকে মহিলার গলিত লাশ উদ্ধার

0
846
নবীগঞ্জে হাওর থেকে মহিলার গলিত লাশ উদ্ধার
নবীগঞ্জে হাওর থেকে মহিলার গলিত লাশ উদ্ধার

নূরুজ্জামান ফারুকী ,নবীগঞ্জ থেকেঃ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ৪ নং দীঘলবাক ইউনিয়নের জোয়াল ভাঙ্গার হাওর থেকে মরতু বিবি ৮০ উর্ধ্ব মানসিক ভারসাম্যহীন মহিলার গলিত লাশ উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।
সুত্রে জানা যায়, মঙ্গলবার (২৫মে) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানা পুলিশ জানতে পারে উল্লেখিত স্থানে একটি অজ্ঞাত লাশ রয়েছে। তাৎক্ষনিক নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমদ এর নেতৃত্বে এসআই শামছুল ইসলামসহ একদল পুলিশ ওই স্থানে গিয়ে মানসিক ভারসাম্যহীন নারীর লাশটি উদ্ধার করেন।

পরে খোঁজ নিয়ে জানা যায়, উদ্ধারকৃত লাশটি ইনাতগঞ্জ ইউনিয়নের করিমপুর গ্রামের ফরিদ মিয়ার কন্যা মানসিক ভারসাম্যহীন মরতু বিবি ৮০ উর্ধ্ব এর লাশ। ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র এএসপি ও সদ্য পদোন্নতীপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে এবং প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণের প্রস্ততি চলছে।
এ ব্যাপারে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র এএসপি ও সদ্য পদোন্নতীপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরীর সাথে কথা হলে তিনি বলেন, ঘটনার খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করেছে। কারো উপড় তার পরিবারের সদস্যদের কোন অভিযোগ নেই। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন এবং মাজারে মাজারে ঘুরে বেড়াতেন।  ধারণা করা হচ্ছে প্রচন্ড রোধের মধ্যে মাজারে যাওয়ার পথেই তার মৃত্যু হয়েছে।