নবীগঞ্জে সড়ক দূর্ঘটনায় জীবন প্রদীপ নিভে গেল কলেজ ছাত্রী তানিয়ারঃআহত-২

0
122

নূরুজ্জামান ফারুকী, বিশেষ প্রতিনিধিঃ নবীগঞ্জে ট্রাক চাপায় জীবন প্রদীপ নিভে গেল তানিয়া বেগম (২০) নামের এক কলেজ ছাত্রীর।
একই ঘটনায় আহত হয়েছেন আরও দুই শিক্ষার্থী।
সোমবার (৬ই ফেব্রুয়ারি) সকালে উপজেলার কাজিরবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত তানিয়া বেগম সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কামড়াখাই গ্রামের চান্দু মিয়ার মেয়ে। তানিয়া নবীগঞ্জ সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।
আহতরা হলেন- তানিয়ার সহপাঠী সেফু মিয়া এবং একই কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী জাকিয়া বেগম। আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানান, তানিয়া বেগম, একই কলেজের প্রথম বর্ষের ছাত্রী জাকিয়া বেগমসহ সহপাঠী সেফু মিয়াকে নিয়ে মোটর সাইকেল যোগে হবিগঞ্জ বৃন্দাবন সরকারী কলেজের কাজ শেষে বাড়ি ফেরার পথে নবীগঞ্জের কাজিরবাজার এলাকায় পৌছামাত্র বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক চাপা দিলে মোটর সাইকেল চালকসহ তানিয়া বেগম ও জাকিয়া বেগম গুরুতর আহত হয়। আহতদের আশংখ্যা জনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় শিক্ষার্থী তানিয়া বেগম মৃত্যুবরণ করেন ।
এই খবর এলাকায় ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে। এ বিষয়ে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক ফয়জুল হক সাংবাদিকদের বলেন, “ঘটনার পর চালক পালিয়ে গেছে। ট্রাকটি উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে। তানিয়ার মা প্রাক্তন মহিলা মেম্বার রোকসানা বেগম বলেন, “পড়ালেখার প্রতি মেয়েটির খুব আগ্রহ ছিল। স্বপ্ন দেখতো পড়ালেখা শেষ করে সরকারি চাকরি করে পরিবারের মুখে হাসি ফুটাবে। কিন্তু ট্রাকের চাপায় আমাদের সব স্বপ্ন শেষ হয়ে গেলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here