নবীগঞ্জে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-৩,আহত-২

0
112
নবীগঞ্জে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-৩,আহত-২
নবীগঞ্জে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-৩,আহত-২

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধি: ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত ২জনকে সিলেট প্রেরণ করা হয়েছে।

শনিবার (১৬ জুুলাই ২০২২) বিকাল ৫টার দিকে উপজেলার রুস্তমপুর টোল প্লাজা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন- নবীগঞ্জ উপজেলা আউশকান্দি ইউনিয়নের বেতাপুর গ্রামের আবুল হোসেন চৌধুরীর স্ত্রীর বকুল বেগম(৬২), কচি মিয়া চৌধুরী ছেলে ছাত্রদল নেতা এহিয়া চৌধুরী ওরফে জাবেদ (২৪), দৌলপুর গ্রামের সিএনজি চালক রব্বান মিয়া(৪০)।
আহতরা হলেন- বেতাপুর গ্রামের কচি মিয়া চৌধুরী স্ত্রী আয়শা খাতুন চৌধুরী(৬০) ও ফরিদ মিয়া চৌধুরীর স্ত্রী রেনু বেগম চৌধুরী (৬৫)।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঢাকা-সিলেট মহাসড়কের রুস্তমপুর টোল প্লাজা এলাকায় ঢাকা থেকে সিলেটগামী মিতালী পরিবহনের একটি যাত্রীবাহী বাস অপর আরেকটি গাড়িকে ওভারটেকিং করতে গিয়ে নবীগঞ্জ উপজেলার বেতাপুর গ্রামে থেকে আসা অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে অটোরিকশাটি দুমড়ে মুছড়ে যায় এবং ঘটনাস্থলে অটোরিকশার চালক রব্বান মিয়া, বকুল বেগম, ও এহিয়া চৌধুরী মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় আয়শা বেগম ও রেনু বেগম চৌধুরীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ও নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক হয়।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ডালিম আহমদ বলেন, হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here