নবীগঞ্জে প্রাথমিক সমাপনি শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

    0
    33
    নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের কায়স্থগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেনির কোমলমতি শিশু শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে। এ উপলক্ষে গতকাল দুপুর ১২ টায় বিদ্যালয় কর্তৃক আয়োজিত এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
    কায়স্থগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রুহেল আহমেদ এর সভাপতিত্বে ও নজরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাবেক মেম্বার মো. জাহির আলী, বর্তমান মেম্বার মো. শামত আলী, ইউপি সংরক্ষিত আসনের সদস্য সাফিয়া ইয়াছমিন, সাংবাদিক সানিউর রহমান তালুকদার, উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শেফালি বেগম, সহকারী শিক্ষিকা রুবিনা আক্তার, শিক্ষিকা সুবর্ণা চক্রবর্তী ও পারভিন আক্তার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা জিলু মিয়া, ফুরুক মিয়া, অয়তুন আহমেদ, মোবারক হোসেন, সাবাজ হাসান, ফটিক মিয়া, আলী হোসেন, পিরোজ মিয়া, সামাদ মিয়া, হাসন মিয়া, কালাম মিয়া, স্বপন বৈদ্য প্রমুখ।
    এসময় বক্তারা বলেন, আজকে তোমরা যারা শিশু আগামীতে তোমরাই হবে দেশের সম্পদ। দেশের নেতৃত্ব, কর্তৃত্ব ও পরিচালনার জন্য তোমাদের গড়ে উঠতে হবে আদর্শ চরিত্রবান ও কর্মঠ হয়ে। বড় হয়ে তোমরাই জাতির কর্ণধার হবে একদিন, এই ভাবনা তোমাদের ভেতরে জাগিয়ে তোলার সময় এখনই। সংবর্ধনা অনুষ্ঠান শেষে বিদায়ী শিক্ষার্থীদের উত্তরোত্তর সাফল্য কামনা করে মুনাজাত করেন পূর্ব কায়স্থগ্রাম মসজিদের খতিব মাও. মো. ছালিক মিয়া।