নবীগঞ্জে প্রভাবশালীদের হামলায় গুরুত্বর ৩ জনসহ আহত-৫

0
89
নবীগঞ্জে প্রভাবশালীদের হামলায় গুরুত্বর ৩ জনসহ আহত-৫
নবীগঞ্জে প্রভাবশালীদের হামলায় গুরুত্বর ৩ জনসহ আহত-৫ জনের মধ্যে নারীও রয়েছে

মোঃ আলমগীর মিয়া,নবীগঞ্জ থেকেঃ নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের বেগমপুর গ্রামে একদল প্রভাবশালী লাটিয়াল বাহিনীর হামলায় সংখালুঘু একই পরিবারের ৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও বাকী আহতের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়েছে।

উল্লেখিত গ্রামে পরিকল্পিত ভাবে শুক্রবার ১৯ আগস্ট সকালে একই গ্রামের লিটন দাশের ঘর-বাড়িতে দেশীয় অস্ত্র শস্ত্র সহকারে একদল দূর্বৃত্তরা হামলা চালিয়ে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে রক্তাক্ত জখমী করে। আহতদের চিৎকারে আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত লিটন দাশ (৪০), তার স্ত্রী সুমায়া রানী দাশ (৩৫), রতন দাশের স্ত্রী শিখা রানী দাশ (৩০)কে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন৷ অপর আহত রতন দাশ ও তার মাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে৷

আহত সূত্রে জানাযায়, উপজেলার বেগমপুর গ্রামের ছমির উল্লার পুত্র মঈনু দ্দিনের নেতৃত্বে তার বাগনা সাজু, রাজু তাদের বাবা গুল মিয়া তার স্ত্রী আছমা বেগমসহ পূর্ব শত্রুতার জের ধরে ১৫/২০ জন অস্ত্রধারী লাটিয়াল বাহিনী লিটন দাশের ঘর-বাড়িতে সন্ত্রাসী হামলা চালিয়ে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে ক্ষত-বিক্ষত করে তাদের৷ এসময় আর্তচিৎকারে গ্রামবাসী এসে তাদের কবল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনায় নির্যাতনের শিকার পরিবারের লোকজন নবীগঞ্জ থানায় ৬ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেন। নবীগঞ্জ থানার সাব ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম সত্যতার স্বীকার করে বলেন “অভিযোগ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here