নবীগঞ্জে নিখোঁজের ৪ দিনপর মিশুক চালকের লাশ উদ্ধার!

0
256
নবীগঞ্জে নিখোঁজের ৪ দিনপর মিশুক চালকের লাশ উদ্ধার!

“উদ্ধারকৃত মরাদেহ আবিদুর রহমান এটা এখনো সনাক্ত করা যায়নি।কাপড় এবং জুতা দেখে পরিবারের লোকজনের দাবী করছেন মৃতদেহটি আবিদুর রহমানের-ওসি ডালিম আহমদ”

নূরুজ্জামান ফারুকী, বিশেষ  প্রতিনিধিঃ নবীগঞ্জে নিখোঁজের ৪ দিনপর উপজেলার সদর ইউমিয়নের গুজাখাইর গ্রামের ডোবার মধ্যে মিললো পৌর এলাকার কেলী কানাইপুর গ্রামের মিশুক চালক আবিদুর রহমান (১৮) লাশ। শুক্রবার ৩ সেপ্টেম্বর সকালে স্থানীয় জনতা ডোবার মধ্যে লাশ দেখতে পেয়ে নবীগঞ্জ থানা পুলিশকে অবগত করলে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমদসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করেন। এ ঘটনায় নবীগঞ্জে তোলপাড় শুরু হয়েছে। তাৎক্ষণিক ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন নবীগঞ্জ-বাহুবল সার্কেল এএসপি আবুল খায়ের চৌধুরী।

উল্লেখ্য, মঙ্গলবার (৩১ আগষ্ট ২০২১) সন্ধ্যায় নবীগঞ্জ শহর থেকে ২ জন যাত্রী নিয়ে উপজেলার গুজাখাইর গ্রামে যায় পৌর এলাকার কেলী কানাইপুর গ্রামের মিশুক চালক আবিদুর রহমান (১৮)। ফায়ার সার্ভিস যাবার পর ওই যাত্রীরা খাগাপাশা নিয়ে যাওয়ার জন্য বায়না ধরেন। কিন্তু চালক যেতে অনিহা জানালে তারা পুণঃরায় নবীগঞ্জ শহর এসে নতুন বাজার মোড়ে এসে মাছ ক্রয় করে। এক পর্যায়ে হবিগঞ্জ সড়কে গড়মুড়িয়া ব্রীজে নিয়ে যাওয়ার জন্য বলেন। সেখানে যাওয়ার পর গাড়ী ও চালক আর ফিরে আসেনি।উক্ত মিশুক চালক আবিদুর পৌর এলাকার কেলী কানাইপুর গ্রামের পাতা মিয়ার ছেলে। নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ডালিম আহমদ জানান উদ্ধারকৃত মরাদেহ আবিদুর রহমান এটা এখনো সনাক্ত করা যায়নি।কাপড় এবং জুতা দেখে পরিবারের লোকজনের দাবী করছেন মৃতদেহটি আবিদুর রহমানের।

পূর্বের সংবাদ দেখুন-

http://www.amarsylhet24.com/%e0%a6%a8%e0%a6%ac%e0%a7%80%e0%a6%97%e0%a6%9e%e0%a7%8d%e0%a6%9c%e0%a7%87-%e0%a6%9a%e0%a6%be%e0%a6%b2%e0%a6%95%e0%a6%b8%e0%a6%b9-%e0%a7%a8%e0%a6%9f%e0%a6%bf-%e0%a6%ae%e0%a6%bf%e0%a6%b6%e0%a7%81/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here