নবীগঞ্জে টিসিবি পণ্য মজুতকারী ব্যবসায়ী নোমান আটক

    0
    33

    নূরুজ্জামান ফারুকী নবীগঞ্জঃ  নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের লালাপুর গ্রামের হাজী হেলিম উদ্দিনের পুত্র ইনাতগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী নোমান হোসেন (৩৫) কে অবৈধভাবে টিসিবি পণ্য মজুত  রাখার অভিযোগে বিশেষ ক্ষমতা আইনে দায়েরকৃত মামলায় গ্রেফতার করেছে জগ্নাথপুর থানার পুলিশ।

    তাকে  মঙ্গলবার (৩০জুন) রাতে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার হোসেন চৌধুরীর নেতৃত্বে এসআই মনির হোসেনসহ একদল পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে তার বাড়ী থেকে গ্রেফতার করেন। পরে তাকে জগন্নাথপুর থানায় নিয়ে যান। এসআই মনির হোসেন জানান, রাত আড়াইটায় অভিযান পরিচালনা করা হয়। দরজা খুলে না দেয়ায় অপেক্ষা করতে হয়।

    অবশেষে ভোর সাড়ে ৪ টায় তাকে গ্রেফতার করা হয়।

    উল্লেখ্য যে, নোমান হোসেনের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারে একাধিক ব্যবসা প্রতিষ্টান রয়েছে। ইনাতগঞ্জ বাজারে ব্যবসা প্রতিষ্টান থাকলেও নোমান ইনাতগঞ্জ বাজারের পার্শ্ববর্তী জগন্নাথপুর উপজেলার পাইলগাও ইউনিয়নের আলীগঞ্জ বাজারে একটি গুদাম ভাড়া নেয়।

    ওই গুদামে সে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) ন্যায্য মূল্যের বিপুল পরিমাণের পণ্য জব্দ করে রাখে। সেখানে টিসিবির নিত্যপ্রয়োজনীয় পণ্যের মোড়ক অবৈধভাবে পরিবর্তন করে কালোবাজারে বিক্রি করার জন্য রাখা হয়েছিল।

    খবর পেয়ে চলতি বছরের ১৩ এপ্রিল বৃহস্পতিবার রাত ১০ টায়  জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের আলীগঞ্জ বাজারে নবীগঞ্জ ও জগন্নাথপুর উপজেলা প্রশাসন অভিযান চালিয়ে গুদাম থেকে টিসিবির বিপুল পরিমাণ পণ্য জব্দ করে।

    এ ব্যাপারে জগন্নাথপুর থানার এসআই অনুজ দাশ বাদী হয়ে নোমান হোসেন ও ডিলার আব্দুল হাদীকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার হোসেন চৌধুরী জানান, টিসিবি পণ্য মজুত করে রাখায় অভিযোগে বিশেষ ক্ষমতা আইনে দায়েরকৃত মামলায় নোমান হোসেনকে গ্রেফতার করা হয়েছে।