নবীগঞ্জে ইউএনও’র অভিযানে ৪ জুয়াড়ি আটক ও কারাদণ্ড প্রদান

0
798
নবীগঞ্জে ইউএনও'র অভিযানে ৪ জুয়াড়ি আটক ও কারাদণ্ড প্রদান
নবীগঞ্জে ইউএনও'র অভিযানে ৪ জুয়াড়ি আটক ও কারাদণ্ড প্রদান

নুরুজ্জামান ফারুকী, বিশেষ প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের মিলনগঞ্জ বাজারে অভিযান চালিয়ে ৪ জুয়াড়িকে আটক করেছে উপজেলা প্রশাসন। পরে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ জনকে ১ মাস করে বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার (৮ মে) রাত ৯টায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করে এই দন্ডাদেশ প্রদান করেন।

দন্ড প্রাপ্তরা হলেন বানিয়াচং উপজেলার হলদারপুর গ্রামের আরফাত উল্ল্যার ছেলে হেলাল উদ্দিন (৫৫), আব্দুল মোতালিব এর ছেলে ইমরুল আহমদ (৩৫), মৃত আব্দুল কাদিরের ছেলে হাফিজুর রহমান (৩৮), নবীগঞ্জ উপজেলার উমরপুর গ্রামের মন্নান চৌধুরীর ছেলে তজমুল ইসলাম (৪০)। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ সহকারে কালিয়ারভাঙ্গা ইউনিয়নের মিলনগঞ্জ বাজারে অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি কক্ষ থেকে জুয়া খেলা অব¯’ায় ৪জন জুয়াড়িকে আটক করা হয়। পরে মোবাইল কোর্ট পরিচালনা করে বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইনে আটককৃত ৪জনকে ১ মাস করে বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা সত্যতা নিশ্চিত করে বলেন, এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ইউএনও।