নবীগঞ্জের আইয়ুব আলী হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

0
122
নবীগঞ্জের আইয়ুব আলী হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন
নবীগঞ্জের আইয়ুব আলী হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

নূরুজ্জামান ফারুকী,নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের দত্তগ্রামের আইয়ুব আলীর হত্যাকান্ডের সাথে জড়িত মূলহোতাসহ গ্রেফতারকৃত আসামীদের তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়ার দাবিতে নবীগঞ্জে সর্বস্তরের জনতার আয়োজনে বিশাল মানব বন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (১২ জুুলাই ২০২২) বিকেলে দত্তগ্রাম গ্রামবাসীসহ নবীগঞ্জের সর্বস্তরের জনগনের ব্যানারে এই মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।
সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জমানের পরিচালানায় ও সদর ইউনিয়নের চেয়ারম্যান ও পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহব্বায়ক হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, নবীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগ নেতা সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেল,সাবেক সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়া, বিএনপি নেতা হারুনুর রশিদ হারুন, জাতীয়পার্টির নেতা মোঃ আবু ইউসুফ, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শেখ আব্দুল হাকিব, ইউপি সদস্য কাশেম চৌধুরী,বিকাশ দত্ত রায়,রকিব মিয়া,রুহুল আমিন, শ্রীকৃষ্ণ চন্দ্র সরকার, বিরেশ দাস,শাহ হোসেন আলী,পরেশ দাশ, মকবুল হোসেন, পিন্টু পুরকায়স্থ,জুয়েল তালুকদার,ছায়েদ আলী,রহমত আলী, গোপাল দাশ,মোজাহিদ মিয়া,কামরুল ইসলাম,হৃদয় আহমেদ সাজু,প্রমুখ।
হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। অর্থনৈতিক লেনদেন ও পূর্ববিরোধের কারণে হত্যা করা হয় আইয়ুব আলীকে।

মৌলভীবাজার পুলিশ ১নং খলিলপুর ইউনিয়নের খঞ্জনপুর এলাকায় জাহাঙ্গীর আলমের দোকান ইমাদ ভেরাটিজ ষ্টোর এর সামন থেকে কার্টন ভর্তি আইয়ুব আলীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

গত (৮ জুলাই) রাতে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মৌলভীবাজার থানার ওসি মোঃ ইয়াছিনুল হক।গ্রেফতারকৃতরা হলেন-নবীগঞ্জ সদর ইউনিয়নের দত্তগ্রামের মনসুর রহমান (৩০), অনুপ দাস (৪০), মামুদ ইকবাল। এদের মধ্যে মনসুর রহমান মৌলভীবাজার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে হত্যাকাণ্ডের দায় স্বীকার করে।প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন,আইয়ুব আলীর হত্যাকান্ডের সাথে জড়িত মূলহুতাসহ গ্রেফতারকৃত আসামীদের দ্রুত ফাঁসি দেওয়ার জোর দাবি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here