নড়াইলে ইটভাটা থেকে অস্ত্র ও গুলিসহ ২ অস্ত্র ব্যবসায়ি গোয়েন্দাদের হাতে গ্রেফতার

0
264

সুজয় বকসী,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে কালিয়া থানার খড়ড়িয়া ইটভাটা থেকে অস্ত্র ও গুলিসহ ২ অস্ত্র ব্যবসায়ি গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। আজ বুধবার (৭ ডিসেম্বর) নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে এক প্রেস ব্রিফিং এ তথ্য জানানো হয়।

জেলা গোয়েন্দা শাখা নড়াইল অফিসার ইন চার্জ মোঃ সাজেদুল ইসলাম জানান, পুলিশ সুপর সাদিয়া খাতুন এর নির্দেশে আমাদের বিশেষ অভিযান চলছে । এরই ধারবাহিকতায় গতকাল মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে কালিয়া উপজেলার পিরোলী ইউনিয়নের পিরোলী ইউনিয়নের খড়রিয়া চরপাড়ার জুবায়ের বিশ্বাস এর এমবিসি ইট ভাটায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করছে।
এ সত্যতা যাচাই করতে গেলে খুলনার ফুলতলার এলাকার আঃ জব্বার শেখের ছেলে মোঃ হৃদয় শেখ ( ২৩) ও সাতক্ষীরার কলারোয়া এলাকার মোঃ শরিফুল ইসলাম এর ছেলে হৃদয় হোসেন (২০) ডিবি উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে। ডিবি পুলিশ তাদের ধরে ফেলে ।
পরে স্থানীয়দের সামনে হৃদয় শেখকে তল্লাসী করে তার হাতে থাকা বাজারের ব্যাগে গামছা দিয়ে মোড়ানো একটি দেশীয় ওয়ান শুটার গান ( ২২.৫ ইঞ্চি) ও ৩টি বন্দুকের তাজা কার্তুজ উদ্ধার করা হয়।
এসময় অপর আসামী হৃদয় হোসেন সহযোগী হিসাবে ঘটনাস্থালে উপস্থিত ছিল। এর বিরুদ্ধে সংশ্লিস্ট থানা অস্ত্র আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
এর আগে সদরের মাদ্রাসার নাকসী বাজার এলাকা থেকে ৪৫৫ পিচ ইয়াবাসহ ফরিদপুরের আলফাডাঙ্গা এলাকার মোঃ আকবর শেখকে গ্রেফকার করে ডিবি পুলিশ।
ডি আই ওয়ান মীর শরিফুলসহ জেলা পুলিশের কর্মকর্তাসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এসময় উপস্থিত ছিলেন।