নড়াইলে অধ্যক্ষ লাঞ্চিতের ঘটনায় আটকদের ৫দিনের রিমান্ড চেয়ে আবেদন  

0
375
নড়াইলে অধ্যক্ষ লাঞ্চিতের ঘটনায় আটকদের ৫দিনের রিমান্ড চেয়ে আবেদন  
নড়াইলে অধ্যক্ষ লাঞ্চিতের ঘটনায় আটকদের ৫দিনের রিমান্ড চেয়ে আবেদন  

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে অধ্যক্ষকে লাঞ্চিতের ঘটনায় গ্রেফতার হওয়া ৩ জনের বিরুদ্ধে আদালতে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।আগামী ৩ জুলাই শুনানীর দিন ধার্য করা হয়েছে।

এদিকে শিক্ষককে লাঞ্চিতের ঘটনায় বৃহস্পতিবার (৩০ জুন) বেলা ১১টায় বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্স, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির (মার্কসবাদী) সাধারণ সম্পাদক ইশবাল কবির জাহিদসহ কেন্দ্রীয় বাম গণতান্ত্রিক জোট নেতৃবৃন্দ জেলা প্রশাসকের সাথে সাক্ষাৎ শেষে জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে এক পথসভা করবেন।

এ মামলার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর (তদন্ত) মাহমুদুর রহমান জানান, মির্জাপুর ইউনাইটেড কলেজের অধ্যক্ষকে হেনস্থা, শিক্ষকদের মোটরসাইকেল পুড়িয়ে দেওয়া এবং পুলিশের কাজে বাঁধা দেওয়ার ঘটনায় সোমবার (২৭ জুন) রাতে পুলিশ বাদি হয়ে সদর থানায় একটি মামলা দায়ের এবং ওই রাতেই স্থানীয় ৩জনকে গ্রেফতার করে।

মামলায় গ্রেফতার হওয়া ৩জনের বিরুদ্ধে বুধবার (২৯জুন) নড়াইল সদর আমলী আদালতে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। আগামী ৩ জুলাই শুনানীর তারিখ ধার্য করা হয়েছে।

ঘটনাটি তদন্তে রবিবার (২৬ জুন) অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরীর নেতৃত্বে এবং অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রিয়াজুল ইসলামের নেতৃত্বে দু’টি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরী জানান, তদন্তের কাজ চলছে। এখনও জমা দেওয়া হয়নি।

প্রসঙ্গত, সদরের মির্জাপুর ইউনাইটেড কলেজের একাদশ শ্রেণির ছাত্র রাহুল দেব রায় ফেসবুকে মহানবী (দঃ)কে নিয়ে অবমাননাকর পোস্ট দেওয়ায় গত ১৮ জুন কলেজে উত্তেজনা দেখা দেয়। এ সময় বিক্ষুব্ধ ছাত্র ও স্থানীয় লোকজন শিক্ষকদের ৩টি মোটরসাইকেল পুড়িয়ে দেয় এবং অভিযুক্ত ছাত্র ও কলেজের অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা গলায় পরিয়ে পুলিশের সামনে ক্যাম্পাস থেকে বের করে দেয়। পরে অভিযুক্ত রাহুলকে গ্রেফতার করে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়।