প্রথম প্রধানমন্ত্রীর স্ত্রীর মৃত্যুতে ডেপুটিও স্পিকারের শোক

    0
    6

    আমারসিলেট24ডটকম,২০ডিসেম্বরঃ বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী মরহুম তাজউদ্দীন আহমেদের স্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য সৈয়দা জোহরা তাজউদ্দীনের মৃত্যুতে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ও ডেপুটি স্পিকার শওকত আলী গভীর শোক প্রকাশ করেছেন।আজ শুক্রবার দুপুরে স্পিকার এক শোকবাণীতে বলেন, সৈয়দা জোহরা তাজউদ্দীন ছিলেন দেশ ও জাতির একজন সূর্য সন্তান। তিনি ছিলেন দেশের কল্যাণের প্রতীক। তার মৃত্যুতে দেশ ও জাতি একজন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবককে হারালো। জোহরা তাজের মৃত্যু দেশের জন্য এক অপূরনীয় ক্ষতি।এ ক্ষতি কোনোভাবেই পূরণ হওয়ার নয়।তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
    ডেপুটি স্পিকার তার এক শোকবাণীতে বলেন, আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সংসদ সৈয়দা জোহরা তাজউদ্দীন দেশের একজন বিশিষ্ট রাজনীতিবিদ।তার মৃত্যুতে দেশ ও জাতি একজন বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদকে হারালো।তার মৃত্যু দেশের জন্য এক অপূরণীয় ক্ষতি হল।এ ক্ষতি কোনোভাবেই পূরণ হওয়ার নয়।তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

    উল্লেখ্য,বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী মরহুম তাজউদ্দিন আহমেদের স্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দা জোহরা তাজউদ্দিন আজ শুক্রবার সকাল ১০টা ২০ মিনিটে রাজধানীর গুলশানের ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here