দেশকে অচল করার হুমকি দিয়েছেন মির্জা ফখরুল

    0
    13

    আমারসিলেট24ডটকম,২২নভেম্বরঃ  তাদের দাবী না মানলে দেশকে অচল করার হুমকি দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি সরকারের  উদ্দেশ্য করে বলেন, এ সরকার স্বৈরাচার সরকার। এ সরকার খুনী সরকার। এ সরকার অবৈধ সরকার। এ সরকারকে আন্দোলনের মাধ্যমে ক্ষমতা থেকে নামাতে হবে। আজ শুক্রবার বিকেলে পূর্বনির্ধারিত কর্মসূচী হিসেবে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত বিক্ষোভ সমাবেশে ফখরুল এ কথা বলেন।

    আগামী সোমবারের মধ্যে সরকারের নির্বাচনী তফসিল ঘোষণাকে কেন্দ্র করে মির্জা ফখরুল বলেন, আমরা গণমাধ্যমে জেনেছি আগামী সপ্তাহে তফসিল ঘোষণা করা হবে। সরকার গণতন্ত্রকে কবর দিয়েছে মন্তব্য করে মির্জা আলমগীর বলেন, সরকারের বিরুদ্ধে রাজপথে নামতে হবে। নেতাকর্মী ও দেশবাসীর প্রতি আহবান জানিয়ে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, একদলীয় শাসন প্রতিষ্ঠার অপচেষ্টাকারী এই সরকারকে প্রতিহত করতেই হবে।আজকের সমাবেশে সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক ও বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা।
    চলমান সর্বদলীয় সরকার গঠনের প্রতিবাদে ও নির্দলীয় নিরপেক্ষ সরকার ব্যবস্থা প্রতিষ্ঠার দাবিতে ১৮ দলীয় জোটের বিক্ষোভ সমাবেশ শুরু পূব নির্ধারীত সময়ে হয়েছে। বেলা ৩টায় পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে এ বিক্ষোভ সমাবেশ শুরু হয়। পরে ইসলামী ছাত্র শিবিরের এক নেতার বক্তব্য দিয়ে শুরু হয়েছে বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের আজকের সমাবেশ। সমাবেশ থেকে স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, এম কে আনোয়ার, রফিকুল ইসলাম মিয়া, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুল আউয়াল মিন্টু, বিরোধী দলীয় নেতার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসসহ নেতাকর্মীদের মুক্তির দাবি জানানো হয়।
    বিক্ষোভ সমাবেশে উপস্থিত আছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজর রহমান ইরান, জাগপার সভাপতি শফিউল আলম প্রধান, ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব আব্দুস সালাম প্রমুখ সহ ১৮ দলীয় জোটের শীর্ষ নেতারা।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here