দিনারপুর কলেজে মুক্তি সংগ্রামের আলোক চিত্রমালা প্রদর্শিত

    0
    14

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৫মার্চ,মতিউর ররহমান মুন্না, নবীগঞ্জ প্রতিনিধিঃ  গনহত্যা দিবস উপলক্ষে নবীগঞ্জ উপজেলার দিনারপুর কলেজে মুক্তিযোদ্ধ স্মৃতিচর্চা কেন্দ্র নবীগঞ্জ এর উদ্যোগে বাংলাদেশ মুক্তি সংগ্রামের আলোকচিত্রমালা প্রদর্শন করা হয়েছে। গতকাল শনিবার  কলেজ প্রাঙ্গনে সারাদিন ব্যাপি মুক্তিযোদ্ধের ইতিহাস স্কুল কলেজের ছাত্র ছাত্রী সহ প্রজন্ম থেকে প্রজন্মান্তর তুলে ধরতে এই আলোকচিত্রমালা প্রদর্শনীর আয়োজন করা হয়।

    এই আলোকচিত্রমালায় বাংলাদেশের মুক্তিযোদ্ধের ইতিহাসসহ বিভিন্ন প্রেক্ষাপটের ইতিহাস তুলে ধরা হয়েছে। গনহত্যা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা শেষে আলোকচিত্রমালা প্রদশর্নীর উদ্ভোধন করেন নবীগঞ্জ উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযুদ্ধা নূর উদ্দীন আহমেদ বীর প্রতিক।

    এসময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী খাঁন, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তনুজ রায়, সাংবাদিক এম.এ মুহিত, প্রভাষক মোশারফ মিটু, শাহেদ আহমেদ, তাহমিদ আহমেদ, ইউপি সদস্য শাহ জোবায়ের আহমেদ প্রমূখ।

    মুক্তিযোদ্ধ স্মৃতিচর্চা কেন্দ্র নবীগঞ্জের প্রধান পরিকল্পক তনুজ রায় জানান, মুক্তিযোদ্ধের ইতিহাস বর্তমান প্রজন্মের কাছে পৌছে দিতে পর্যায়ক্রমে এই আলোকচিত্রমালা সমগ্র বাংলাদেশের শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে প্রদর্শন করা হবে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here