দানবীর ড. রাগীব আলী’র পিএইচডি ডিগ্রী অর্জনে চাঁনপুর গোল্ডেন’র অভিনন্দন

    0
    3

    আমারসিলেট24ডটকম,১৮মার্চ,হোসেইন চৌধুরীঃ দৈনিক সিলেটের ডাক পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি, বিশিষ্ট শিল্পপ্রতি, রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের প্রতিষ্ঠাতা, নর্থসাউথ ইউনিভার্সিটি ফাউন্ডেশশন ও ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান, লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও দেশের অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মাদ্রাসার দাতা দানবীর ড. রাগীব আলীকে টি ফর ফুড সিকিউরিটি বিষয়ের উপর আমেরিকান ইউনিভার্সিটি পিএইচডি ডিগ্রী প্রদান করায় অভিনন্দন জানিয়েছেন সিলেট সদর উপজেলার জালালাবাদ থানার ৭নং মোগলগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ড চাঁনপুর গোল্ডেন উইং সমাজ কল্যাণ ও ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ।

    অভিনন্দন জ্ঞাপনকারীরা হলেন, সংস্থার সভাপতি রোটারিয়ান মোঃ শাহীন আহমেদ, সিনিয়র সহ-সভাপতি লিয়াক আলী, সহ-সভাপতি রাসেল আহমদ, সহ-সভাপতি এইচ.এম দেলোয়ার, সাধারণ সম্পাদক এম. আলী আহসান, যুগ্ম সাধারণ সম্পাদক টিপুজ্জামান, সেলিম আহমদ, সহ-সম্পাদক জাহেদ আহমদ, প্রচার সম্পাদক ও আম্বরখান্থ জুনেদ এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী জুনেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক মামুন আহমদ, অর্থ সম্পাদক রুহেল আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক শহীদ আহমদ, ক্রীড়া সম্পাদক মহি উদ্দিন আমিন, দপ্তর সম্পাদক আব্দুল কাদির, সিনিয়র সদস্য শাহাব উদ্দিন, কাউছার আহমদ, সদস্য কামাল আহমদ, লায়েক আহমদ, শাকিল আহমদ, রবিউল ইসলাম প্রমুখ।

    তারা এক বিবৃতিতে বলেন, এই অর্জন শুধু ব্যক্তিগত নয় সিলেট বিভাগের জন্য ও গৌরবের উল্লেখ করেন এবং আমাদের উচিত রাষ্ট্রিয় ভাবে তাকে মূল্যায়ন করা। দানবীর ড. রাগীব আলীর দির্ঘায়ী কামনা করেন।

     

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here