তাহিরপুরে সাবেক ইউপি সদস্যকে ইয়াবাসহ গ্রেফতার

    0
    27

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২২জুন,সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুরে সাবেক ইউপি সদস্য মুর্শিদ মিয়া ওরফে মোর্শেদ (৪৫) কে ২৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ পুলিশ গ্রেফতার করেছে।
    ইয়াবাসহ পুলিশের হাতে গ্রেফতারকৃত মুর্শিদ উপজেলার বড়দল উওর ইউনিয়নের চরগাঁও গ্রামের মৃত আবদুল আলীর ছেলে ও সাবেক ইউপি সদস্য।

    বৃহস্পতিবার দুপুরে উপজেলার বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাট থেকে বাদাঘাট পুলিশ ফাঁড়ির টহল দল তাকে গ্রেফতার করে। পরে তাকে তাহিরপুর থানার সোর্পদ করে। তার বিরোদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে শুক্রবার সকালে জেল হাজতে প্রেরন করা হবে।

    এছাড়াও গত বুধবার মাদক তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ি  অদুদ কে ৩১পিস ইয়াবাসহ বাদাঘাট ইউনিয়নের শিমুল তলা থেকে আটক করে মামলা দিয়ে জেল হাজতে প্রেরন করেছে তাহিরপুর থানা পুলিশ ।

    নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার একাধিক ব্যাক্তি জানান, পুলিশ অভিযান শুরুর পর থেকে শেষ পর্যন্ত তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ফাঁড়িতে থাকা মোটর সাইকেল চালক এই এলাকার হওয়ায় রব্বানী অভিযানে গুরুত্বপূন ভূমিকা পালন করে।

    এছাড়াও মাদক ব্যবসায়ীদের গুরুত্বপূর্ন খবর পুলিশ ফাড়িতে পৌছে দেয়ায় খুব সহজেই পুলিশ ঐ সব ব্যবসায়ীদের গ্রেফতার করে এবং দেশব্যাপী মাদক বিরোধী অভিযানে একাধিক মাদক ব্যবসায়ী এই এলাকা থেকে আটক হয়েছে । এবং ব্যবসা বন্ধ করে এলাকা ছেড়ে যেতে বাধ্য হচ্ছে।’

    তাহিরপুর থানার পুলিশ ইনচার্জ ওসি নন্দন কান্তি ধর জানান,ইতিপুর্বে মুর্শিদের বিরুদ্ধে থানায় ভারতীয় মাদক চোরাচালানের একাধিক মামলা রয়েছে, অন্যান্য মাদক ব্যবসায়ীদেরও গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে। অপরাধী যেই হউক কোন ছাড় পাবে না।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here