ঢাকা-সিলেট ৬ লেন সড়ক নির্মাণ হচ্ছে-পরিকল্পনা মন্ত্রী

    0
    63

    “কিছু লোক আমাদের মধ্যে ঢুকে পড়েছে,তারা মনেপ্রানে বাংলাদেশের ভালো চাইনা”

    আলী হোসেন রাজন,মৌলভীবাজারঃ  পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, সরকার হাজার হাজার কোটি টাকা ব‍্যয়ে ঢাকা-সিলেট ৬ লেন সড়ক নির্মাণ করছে। সড়কটি আধুনিক ও বিশ^মানের হবে। এই সড়কের ১৭ কিলোমিটার ফ্লাইওভার সহ মধ‍্যখানে ডিভাইডার হবে। সড়কের পাশাপাশি ডাবল রেললাইন স্থাপন করা হবে। পদ্মা সেতু ও কর্ণফুলি নদীতে সুরঙ্গ পথের কাজ প্রায় শেষ পর্যায়ে।
    তিনি শুক্রবার সোয়া ১২ টায় মৌলভীবাজার পৌরসভা আয়োজিত প্রেসক্লাব চত্তরে কোদালীছড়ার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্থর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলে। পৌর মেয়র মোঃ ফজলুর রহমানে সভাপতিত্বে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য নেছার আহমদ, সংরক্ষিত নারী সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন, জেলা প্রশাসক মীর নাহীদ আহসান ,জেলা পুলিশ সুপার জাকারিয়াসহ অন্যান্যরা।
    তিনি আরও বলেন কিছু লোক আমাদের মধ্যে ঢুকে পড়েছে। এরা মনে প্রানে বাংলাদেশের ভালো চায়না। তাদের কারেণে ত্রিশ লাখ মানুষের রক্ত দিতে হয়েছিল।পরে মন্ত্রী মৌলভীবাজার প্রেসক্লাব আয়োজিত মতবিনিময় সভায় যোগ দেন এবং প্রেসক্লাবের কমপ্লেক্স নির্মানে সহযোগীতার আস্বাস দেন এর আগে বৃহস্পতিবার রাতে মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির ২০২১ সালের বার্ষিক নৈশভোজে উপস্থিত ছিলেন মাননীয় পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন বাংলাদেশের আইনজীবীদের অভিভাবক এটর্নী জেনারেল এডভোকেট আমিন উদ্দিন, সিলেট জেলা বারের সভাপতি এ টি এম ফয়েজ ।