টাঙ্গাইলে অপহ্নত শিশু সুনামগঞ্জ থেকে উদ্ধার

    0
    38

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৩অক্টোবর,সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগড় থানার দক্ষিন বংশীকন্ডা এলাকা থেকে গত রবিবার রাত সাড়ে ১১টায় মধ্যনগড় থানা পুলিশের সহযোগীতায় উদ্ধার করে সখীপুর থানা পুলিশ।

    এসময় অপহরনের সাথে জরিত আল আমিন (২৭) ও সাইফুল ইসলাম (২৫) নামে দু’জনকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে টাঙ্গাইল থেকে অপহ্নত শিশু সিনথিয়া (৬) কে অপহরন করা হয়। অপহরনের ঘটনায় সিনথিয়ার চাচা মোঃ রেজাউল করিম সোমবার রাতে সখীপুর থানায় একটি অপহরন মামলা দায়ের করেন।

    পুলিশ ও মামলা সুত্রে জানাযায়,সখীপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের সৌখিন মোড় এলাকার প্রবাশী শাহাদাত হোসেনের স্ত্রী আফরোজা আক্তার তার মেয়ে সিনথিয়া আক্তার কে নিয়ে তার বাবার বাড়ি উপজেলার ইছাদিঘী আতিয়ারপাড়া যান। শনিবার দুপুরে ওই বাড়ির পোল্ট্রি খামারের কর্মচারী আল আমিনকে স্থানীয় বাজারে সিনথিয়া কে চুল কাটানোর জন্য পাঠায়। পরে সিনথিয়াকে নিয়ে ফিরে না আসায় অনেক খুজাঁখুজিঁ করা হয়। এ ঘটনায় ঐদিন রাতেই সিনথিয়ার চাচা মোঃ রেজাউল করিম সখীপুর থানায় সাধারন ডায়েরি করেন।

    পরে সখীপুর থানা পুলিশ প্রযুক্তি ব্যবহার করে আল আমিনের মোবাইল ফোন ট্যাকিং করে গত রবিবার রাতে মধ্যনগড় থানা পুলিশের সহযোগীতায় উদ্ধার করে। মধ্যনগড় থানার ওসি সেলিম নেওয়াজ টাঙ্গাইল থেকে অপহ্নত শিশু সিনথিয়া (৬) কে উদ্ধারের সত্যতা নিশ্চিত করে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here