জোড়া সন্তানের চিকিৎসায় বিত্তশালীদের প্রতি মৌলভীবাজার জেলা পুলিশ সুপারের আহ্বান

0
136
জোড়া সন্তানের চিকিৎসায় বিত্তশালীদের প্রতি মৌলভীবাজার জেলা পুলিশ সুপারের আহ্বান
জোড়া সন্তানের চিকিৎসায় বিত্তশালীদের প্রতি মৌলভীবাজার জেলা পুলিশ সুপারের আহ্বান

এ সময় প্রাথমিকভাবে শিশুদের মা-বাবার হাতে নগদ ৫০,০০০ টাকা তুলে দেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া সুমন

শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজার জেলার সদরে জান্নাত প্রাইভেট মেডিকেল হাসপাতালে গত ৫ মে দুপুর আড়াইটায় কমলগঞ্জের শমসেরনগর এলাকার জুয়েল-তাহমিনা দম্পত্তির জোড়া লাগানো জমজ সন্তানের ভূমিষ্ঠ হয়। এ রকম জোড়া সন্তান অপারেশনের মাধ্যমে আলাদাকরন অত্যান্ত ব্যায়বহুল হওয়ায় তাদের পাশে দাঁড়িয়েছে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া সুমন।
পুলিশ সুপারের সুত্রে জানা গেছে,পরীক্ষা-নিরীক্ষাপূর্বক উন্নত চিকিৎসার মাধ্যমে পৃথক করানোর চেষ্টা করলে সুফল পাওয়ার সম্ভাবনা আছে মর্মে‌ হাসপাতালের বিজ্ঞ ডাক্তার পরামর্শ দিয়েছেন।কিন্তু এই দম্পতির আর্থিক অবস্থা অত্যন্ত দূর্বল হওয়ায় নবজাতক জোড়া সন্তানের চিকিৎসার ক্ষেত্রে বিপুল অর্থ খরচ করে চিকিৎসার ব্যয়ভার বহন করা সম্ভব নয়।
এমতাবস্থায় উক্ত জোড়া সন্তানের উন্নত চিকিৎসার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে জেলা পুলিশ সুপার জাকারিয়া সুমন শনিবার (৮ মে) বিকাল আড়াইটায় জান্নাত প্রাইভেট মেডিকেল পরিদর্শনপূর্বক প্রাথমিকভাবে জুয়েল-তাহমিনা দম্পতির হাতে ৫০,০০০ টাকা তুলে দেন।

“প্রাথমিকভাবে শিশুদের মা-বাবার হাতে নগদ ৫০,০০০ টাকা তুলে দেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া সুমন”


এ সময় আরও উপস্থিত ছিলেন আরিফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত, হাসান মোহাম্মদ নাছের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন),এ,বি,এম, মোজাহিদুল ইসলাম (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (সদর), মৌলভীবাজার,মোহাম্মদ আবু তাহের, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, মৌলভীবাজার, অফিসার ইনচার্জ, সদর মডেল থানা, মৌলভীবাজার এবং অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, মৌলভীবাজার,কর্তব্যরত ডাক্তার, হাসপাতালের পরিচালকসহ অন্যান্য ব্যাক্তিবরগ।
এ সময় পুলিশ সুপার মৌলভীবাজার মোহাম্মদ জাকারিয়া এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সমাজের বিভিন্ন দানশীল ব্যক্তি ও প্রতিষ্ঠানকে মহতি কাজে মানবিক সহায়তায় এগিয়ে আসার জন্য সাংবাদিক বৃন্দের মাধ্যমে তিনি আহবান জানিয়েছেন।

প্রয়োজনে মানবিক সহায়তার জন্য জোড়া নবজাতকের পিতা জুয়েল আহমদ(২৫), পিতা-মৃত খোরশেদ আলম, গ্রাম-সিংড়াউলী, ইউপি শমসেরনগর, থানা কমলগঞ্জ, জেলা মৌলভীবাজার, মোবাইল নম্বার ০১৭৮৩-৯৪৮৯৫১ এ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।
জোড়া শিশু বর্তমানে কেবিন নং-৩০২, ৩য় তলা, জান্নাত প্রাইভেট মেডিকেল হাসপাতাল চিকিৎসাধীন রয়েছে।
উল্লেখ্য, জোড়া সম্তানের পিতা’র নিজস্ব ব্যাংক একাউন্ট নম্বর আজ রোববার (৯মে)খোলা হবে বলে বিজ্ঞপ্তি সুত্রে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here