জৈন্তাপুরে সাংসদ ইমরান অাহমদ এমপির পূজা মন্ডপ পরিদর্শন

    0
    14

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯সেপ্টেম্বর,রেজওয়ান করিম সাব্বিরঃ সিলেট ৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ বলেছেন বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। মহান মুক্তি যুদ্ধের চেতনায় একটি অসাম্প্রদায়িক দেশ গড়ে তুলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। তিনি বলেন শেখ হাসিনা শান্তি ও মানবতার জন্য কাজ করে আজ বিশ্বের দরবারে বাংলাদেশ কে সম্মানের আসনে নিয়ে গেছেন। বাংলাদেশে সকল ধর্মের মানুষ নির্বিঘ্নে আনন্দঘন পরিবেশে তাদের ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করছে।বর্তমানে প্রায় সকল ধর্মীয় অনুষ্ঠান সার্বজনীন উৎসবে পরিণত হয়েছে।

    তিনি শুক্রবার জৈন্তাপুর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন কালে একথা গুলো বলেন। ইমরান আহমদ শুক্রবার উপজেলার শ্রীপুর, জৈন্তাপুর কালিবাড়ি, সারিঘাট শিব মন্দির, খান চা বাগান, হাবিব নগর চা বাগান সহ আরও কয়েকটি পূজা মন্ডপ পরিদর্শন করেন।

    এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মো: মাইনুল জাকির, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি কামাল আহমদ, আওয়ামী লীগ নেতা উপাধ্যক্ষ শাহেদ আহমদ, চিকনাগুল ইউপি চেয়ারম্যান আমীনুর রশীদ, ডা.আবুল হাসনাত চৌধুরী, নিপেন্দ্র কুমার দাস, রহমত আলী, আলী আহমদ, নিজপাট ইউপি চেয়ারম্যান মঞ্জুর এলাহী সম্রাট, আব্দুল কাদির, সিরাজুল ইসলাম, কামরুজ্জামান চৌধুরী, নজরুল ইসলাম মেম্বার, যুবলীগের যুগ্ম আহবায়ক কুতুব উদ্দিন যুবলীগ নেতা এবাদুর রহমান, শামীম আহমদ, জুয়েল আহমদ ডালিম, কামরান আহমদ, বাদশা মিয়া, ইউসুফ আহমদ সুজন, জামাল আহমদ, জাকারিয়া মাহমুদ, ছাত্রলীগ নেতা ইব্রাহিম আলী, জাহিদুল ইসলাম জাহিদ, মাহবুবুর রহমান সবুজ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here