জৈন্তাপুরে প্রাইভেটকার ও বিপুল পরিমান ভারতীয় মদসহ আটক-১

0
56
জৈন্তাপুরে প্রাইভেটকার ও বিপুল পরিমান ভারতীয় মদসহ আটক-১

রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি: জৈন্তাপুরে প্রাইভেটকারসহ বিপুল পরিমান ভারতীয় অফিসার চয়েস ব্লু মদ, মদ বহনকারী লাল রংয়ের প্রাইভেটকারসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে স্থানীয় পুলিশ।

সিলেটের জৈন্তাপুর উপজেলা সকল জল ও স্থল পথ দিয়ে দীর্ঘ দিন ধরে চোরাকারবারী ও মাদক সরবরাহকারী চক্র ভারতীয় বিভিন্ন ব্যান্ডের মদ, আমদানী নিষিদ্ধ শেখ নাছির উদ্দিন বিড়ি, বিভিন্ন ব্যান্ডের সিগারেট, ইয়াবা, হিরোইন, গাজা, ভারতীয় কসমেট্রিক্স, হরলিক্স, ভারতীয় নিম্ন মানের চা-পাতা, টাটা গাড়ীর পার্স, বিভিন্ন কোম্পানীর ঔষধ এবং গরু-মহিষ অবৈধ ভাবে বাংলাদেশে নিয়ে আসছে। এসব পণ্য নামী দামী ব্যান্ডের বিভিন্ন প্রাইভেট কার, নাম্বার বিহীন সিএনজি অটোরিক্সা ব্যবহার করে সিলেট শহরসহ রাজধানী ঢাকায় সরবরাহ করছে।

জৈন্তাপুর মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে ২১ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখ মঙ্গলবার ভোর ৫ টায় নিজপাট ইউনিয়নের ফেরীঘাট-রুপচেং রাস্তার প্রবেশমুখ সিলেট-তামাবিল মহাসড়েকে উপর অভিযান পরিচালনা করে মদ ও প্রাইভেটকারসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে।
আটক মাদক ব্যবসায়ী জৈন্তাপুর ইউনিয়নের আসামপাড়া আদর্শগ্রামের আবুল হোসেনের ছেলে আলমাছ উদ্দিন (২১)। তার নিকট হতে ৯০ বোতল ভারতীয় অফিসার চয়েস ব্লু মদ, মদ বহনকারী লাল রংয়ের প্রাইভেটকার (ঢাকা-মেট্রো ভ-৭৪৩৫) উদ্ধার করা হয়।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন, “পুলিশ মাদক বিরুধী অভিযান পরিচালনায় জিরো টলারেন্স রয়েছে। ভোর রাতে অভিযান পরিচালনা করে মাদকের চালান, প্রাইভেটকারসহ মাদক ব্যবসায়ী আটক করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ২৪(খ) ধারায় মামলা রেকর্ড পূর্বক (মামলা নং-১৪) আটককৃতকে আদালতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here