জৈন্তাপুরে পূজামন্ডপ পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান

    0
    23

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯সেপ্টেম্বর,রেজওয়ান করিম সাব্বিরঃ জৈন্তাপুর উপজেলায় প্রতি বৎসরের মত ২২টি স্থানে সনাতন ধর্মাবলম্বি সম্প্রদায়ের সর্ববৃহত ধর্মীয় উৎসব সার্বজনীন দূর্গোৎসব দূর্গাপূজা পালিত হচ্ছে। দূর্গাপূজার অষ্টমী দিনে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন এবং পূজামন্ডপে আগত ভক্তদের সাথে কোশল বিনিময় করেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন।
    এ সময় তিনি পূজারীদের শুভেচ্ছা জানিয়ে তার বক্তব্যে বলেন- এদেশ আমাদের সকলের এখানে সকল ধর্ম ও মতের মানুষ শান্তিপূর্ণ ভাবে তার নিজ নিজ ধর্ম পালন করে যাচ্ছে। পূজার মূলমন্ত্র মনে ধারন করে একটি সুখ সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সকলকে এগিয়ে আসার আহবান জানান।
    এসময় আরো উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ বশির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রীমতি জয়মতি রানী, জৈন্তাপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী মানিক দে, সাধারণ সম্পাদক শ্রী দুলাল চন্দ্র দেব, বীরেন্দ্র কুমার দেবনাত, শ্রী নন্দন দত্ত, শ্রী হিরালাল সিং, শ্রী যদুরাম বিশ্বাস, জৈন্তাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল আহাদ, সাবেক ইউপি সদস্য জালাল আহমদ, বিএনপি নেতা নূরুল হক, সুভাস দাস বাবলু, লিটন দে, পাপলু দে প্রমুখ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here