জৈন্তাপুরে দাদন ব্যবসায়ীর বিরুদ্ধে সংবাদের জেরে হুমকী

    0
    20

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,৩০মে,বিশেষ প্রতিনিধিঃ সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের দাদন ব্যবসায়ী কুতুব আলীর বিরুদ্ধে দুদকের সিলেট ও ঢাকায় অভিযোগের প্রেক্ষিতে সংবাদ প্রচার করায় জৈন্তাপুর উপজেলার প্রতিবেদককে অব্যাহত হুমকী দমকী দিচ্ছে প্রভাবশালী দাদন ব্যবসায়ী কুতুব আলী ও তার পরিবারের সদস্যরা।

    ফেইসবুকে হুমকি

    জানা যায়, জৈন্তাপুর উপজেলার দাদন ব্যবসায়ী কুতুব আলীর বিরুদ্ধে দূর্নিতি দমন কমিশন সিলেট ও ঢাকা অফিসে অভিযোগ দায়ের করে ভোক্তভোগী ১০টি পরিবারের সদস্যরা। তাদের অভিযোগ পত্রে দরবস্ত ইউনিয়নের ১নং সদস্য নুর মিয়া, দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার ও জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীনের সুপারিশ সহ অভিযোগ দুদকে দাখিল হয়।

    উপযুক্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে সুপারিশ কারীদের সহ সরেজমিন এলাকাঘুরে শতাধিক ব্যক্তিবর্গের সাথে আলাপকরে জাতীয় দৈনিক, সিলেটের স্থানীয় দৈনিক সহ অনলাইন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশ করা হয়। সংবাদ প্রকাশের পর প্রভাবশালী এই দাদন ব্যবসায়ী ও তার পরিবারের সদস্যরা নানাভাবে স্থানীয় প্রতিবেদক মোঃ রেজওয়ান করিম সাব্বিরকে দাদন ব্যবসায়ীর ছোট ছেলে এমডি এরশাদ ভিডিও ক্লিপ তৈরী করে সামাজিক যোগাযোগ মাধ্যমে তা প্রকাশ করে স্থানীয় প্রতিনিধিকে হেও প্রতিপন্ন করছে।

    ফেইসবুকে হুমকির আরেকটি অংশ বিশেষ

    জৈন্তাপুর প্রতিবেদকে অব্যহৃত মামলা হামলার হুমকী ধমকী দিয়ে আসছে। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নিউজ নিউজ ও সংবাদ প্রচার নামক দুটি ফেইক আইডি তৈরী করে স্থানীয় প্রতিনিধির ছবিসহ বিভিন্ন মন্তব্য প্রকাশ করেছে। সেই সাথে দাদন ব্যবসায়ী কুতুব আলী তার নাতি হুমায়ুন কবিরকে দিয়ে মামলা করার হুমকী প্রদর্শন করছে। দাদন ব্যবসায়ী কুতুব আলীকে আইনের আওতায় আনার জন্য সংশ্লিষ্ট মহলের সু-দৃষ্টি কামনা করছি।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here