জৈন্তাপুরে ছাগলকে কেন্দ্র করে যুবক নিহত-আহত-১,আটক-১

0
78
জৈন্তাপুরে ছাগলকে কেন্দ্র করে যুবক নিহত-আহত-১,আটক-১
জৈন্তাপুরে ছাগলকে কেন্দ্র করে যুবক নিহত-আহত-১,আটক-১


জৈন্তাপুর সিলেট প্রতিনিধিঃ সিলেটের জৈন্তাপুর উপজেলায় ছাগলের ধান খাওয়া নিয়ে প্রতিপক্ষের লাঠির আঘাতে নিহত ১, আহত ১। মামলা দায়ের, অভিযুক্ত নাছির নামে এক ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ১৬ রমজান ২৯ এপ্রিল বৃহস্পতিবার জৈন্তাপুর উপজেলার ৩নং চারিকাটা ইউপির সরুখেলপূর্ব গ্রামের সিদ্দেক আলীর ছাগলে একই গ্রামের হারিছ ও নাছির মিয়ার হালি চারা খেয়ে ফেলে৷হালির চারা খাওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষ দেশীয় লাঠি সুটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে হারিছ ও নাছির মিয়ার লাঠির আঘাতে সিদ্দেক মিয়ার ছেলে সুফিয়ান আহমদ (১৯)ও সিদ্দেক মিয়া গুরুত্বর আহত হয়৷ তাদেরকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক থাকে দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে৷ পরে চিকিৎসাধীন অবস্থায় সুফিয়ান মারা যায়৷
এদিকে আহত সিদ্দেক মিয়ার অবস্থা ও আশংঙ্কা জনক বলে আমার সিলেট প্রতিবেদককে জানান ৩ নং চারিকাটা ইউপি চেয়ারম্যান শাহ আলম চৌধুরী তোফায়েল।
জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দস্তগীর আহমদ বলেন, ঘটনার সংবাদ পাওয়ার পর জৈন্তাপুর মডেল থানা পুলশের একটি টিম সাথে সাথে ঘটনাস্থলে ছুটে যায় এবং আহতদের উদ্ধার করে স্থানীয়দের সহযোগীতায় জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এ ঘটনায় সুফিয়ান নামে এক যুবক মারা গেলে পুলিশ তার সুরতহাল রিপোর্ট শেষে পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ দাখিল করিলে নাছির নামে এক ব্যক্তিকে আটক করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here