জুড়ী থানায় মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সম্মাননা

    0
    30
    হাবিবুর রহমান খান,জুড়ী প্রতিনিধিঃ  মৌলভীবাজারের জুড়ী থানা পুলিশের উদ্যোগে মুক্তিযোদ্ধা সদস্যদের সম্মাননা প্রদান।
    সোমবার(১৬ ডিসেম্বর)মহান বিজয় দিবসে সকালে মৌলভীবাজারের জুড়ী থানা পুলিশের উদ্যোগে এবং জুড়ী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদারের আয়োজনে জুড়ী থানায় কর্মরত (পুলিশ সদস্য ও অফিসার) বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।
    সারা দেশের পুলিশ বিভাগে এটা ছিলো ভিন্ন ও ব্যতিক্রমধর্মী উদ্যোগ ও অনন্য আয়োজন। আয়োজক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জুড়ী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জুড়ী থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম সেলিম, উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশীদ সাজু, সম্পাদক শেখরুল ইসলাম।
    এছাড়াও অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন, জুড়ী প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি সাংবাদিক এবিএম নুরুল হক, সাবেক সাধারন সম্পাদক এম এম সামছুল ইসলাম, জুড়ী অনলাইন প্রেসক্লাবের সভাপতি এস এম জালাল উদ্দিন সহ স্থানীয় নেতৃবৃন্দ।
    অনুষ্ঠানে মাদক নির্মুল কাজে পুলিশকে সর্বোচ্চ সহযোগিতা করায় বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, জুড়ী অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ফ্রিল্যান্স ক্রাইম জার্নালিস্ট এস এম জালাল উদ্দিন কে ও জুড়ী থানার পক্ষ থেকে বিশেষ সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।
    অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান পুলিশ সদস্যদের মধ্যে সম্মাননা স্মারক গ্রহণ করেন বাংলাদেশ পুলিশের জুড়ী থানার এএসআই, বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান মোঃ কামাল হোসেন, মোঃ মনির হোসেন, বাংলাদেশ পুলিশের গর্বিত সদস্য বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান মোঃ আবুল হাসেম, মোঃ সাইফুর রহমান, মোঃ মাসুদ পারভেজ, মোঃ ইব্রাহীম হোসেন, মোঃ তারেকুর রহমান, মোঃ নুরুজ্জামান, মোঃ রিপন মিয়া, আমিনুল ইসলাম ও মোঃ ইমরান মিয়া প্রমূখ।
    বিজয় দিবসের উক্ত অনুষ্ঠানে জুড়ী থানায় কর্মরত সকল মুক্তিযুদ্ধার সন্তানদের পক্ষ থেকে অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার এবং ইন্সপেক্টর তদন্ত আমিনুল ইসলামকে সম্মাননা স্মারক তুলে দেন জুড়ী থানায় কর্মরত পুলিশ সদস্য বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান এম এ হাসেম সহ অন্যান্য পুলিশ সদস্যগন।
    অনুষ্ঠানের প্রধান অতিথি জুড়ী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার পুলিশ পরিবারের সদস্যদের মধ্যে বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তানদের সম্মান প্রদান করায় তিনি গর্ববোধ করেন, সেই সাথে স্বাধীনতা সংগ্রামে শহীদ, যুদ্ধাহত ও মুক্তিযুদ্ধাদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।