জামাত ছাড়েন আলোচনায় আসেন বিএনপিকে সমাজ কল্যাণ মন্ত্রী

    0
    6

    আমারসিলেট24ডটকম,২১জানুয়ারীঃ দুই বারের নির্বাচিত এমপি প্রবীণ রাজনীতিবিদ ১০ম  জাতীয় সংসদের বর্তমান সরকারের সমাজ কল্যাণ মন্ত্রী বীর মুক্তিযোদ্দা সৈয়দ মহসীন আলী আট দিনের সফরে হবিগঞ্জসহ তার নিজ জেলা মৌলভীবাজার সফরে আসেন। আজকের সফরসূচি অনুযায়ী দুপুর ২টায় হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার মিরপুর বাজারে আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের পথ সভায় যোগদান করে বিকাল সাড়ে ৪টার দিকে শ্রীমঙ্গল চৌমুহনা চত্বরে আওয়ামীলীগ ও অঙ্গসংঘটনের উদ্যোগে আয়োজিত গণসংবর্ধনা সভায় যোগ দেন।

    শ্রীমঙ্গল চৌমুহনা চত্বরে আওয়ামীলীগ ও অঙ্গসংঘটনের উদ্যোগে নৌকা সমর্থকদের  বিশাল পথসভার আয়োজন করা হয়।সকাল সাড়ে ১০টা থেকেই চৌমুহনা চত্বরে বিভিন্ন এলাকার জনগন সহ চা শ্রমিকদের জরু হতে দেখা যায় ।এক পর্যায়ে শ্রীমঙ্গলের  আজকের এই পথসভা জনস্রোতের কারনে  বিশাল জনসভায় রুপ নেয়।জনগণ সকাল থেকে চৌমুহনা চত্বরে জমা হতে থাকলেও সমাজ কল্যাণ মন্ত্রী বিকাল সাড়ে ৪টার দিকে মিরপুর বাজারের সভা শেষ করে  শ্রীমঙ্গল আসেন। বিকাল ৫টার দিকে আগত জনগণের উদ্দেশ্যে বক্তব্য রাখেন সমাজ কল্যাণ মন্ত্রী বীর মুক্তিযোদ্দা সৈয়দ মহসীন আলী। তিনি বলেন মন্ত্রী হওয়ার কারণে আপনারা যে গণ-জাগরণের সৃষ্টি করেছেন সে জন্য সবাইকে ধন্যবাদ। আমার পূরানো বন্ধুরা এত দিন চূপ ছিলেন এখন থেকে তারা এই এলাকাতে আওয়ামীলীগের কাজ করবেন বলেও তিনি জানান।চা শ্রমিকদের বলেন আপনারা খুশী হয়েছেন,আপনাদের গোসলখানা ও পায়খানার ব্যবস্তা করা হবে এবং আপনাদের শ্রমিক ইউনিয়ণের সমস্যা এক সপ্তাহের মধ্যে সমাধান করে দিব।বিএনপির উদ্দেশে বলেন আপোষ আপোষ করে লাভ নেই,জামাত ছাড়েন আলোচনায় আসেন হরতাল জনগণ চায় না।এক পর্যায়ে  দেশের একটি গান গেয়ে (নতুন স্বদেশ গোড়ব…………আমড়া তোমাদের ভূলবনা) বলে তার বক্তব্য শেষ করেন।শ্রীমঙ্গল সভা শেষে ৬টার দিকে  মৌলভীবাজারের দিকে যাত্রা করেন।

    উল্লেখ্য, আওয়ামীলীগ নেতা সাবেক পৌর চেয়ারম্যান আব্দুর রহিম, ঈছূব আলী, ঊপজেলা চেয়ারম্যান রণধীর কুমার  দেব, সাবেক চেয়ারম্যান আফজল মিয়া সহ প্রাক্তন ও বর্তমান নেত্রবৃন্দও বক্তব্য রাখেন।শ্রীমংগলে সমাজ কল্যাণ মন্ত্রী কে ফুলেল শুভেচ্ছা জানান যথাক্রমে-জাতীয় বীর শেখ জামান চেয়ারম্যান,মুক্তি যোদ্বা কল্যাণ সংসদ সিলেট, সাবেক মেয়র আব্দুর রহিম আওয়ামীলীগ নেতা আবু সহিদ আব্দুল্লাহ সাবেক ইউপি চেয়ারম্যান আফজল হোসেন,সাবেক চেয়ারম্যান পরাগ বারই সহ মাখন লাল প্রমুখ।সৈয়দ মহসীন আলী মৌলভীবাজারে হযরত সৈয়দ শাহ মোস্তফা (রাঃ) মাজার  এবং একই সময় তার মরহুম পিতা মাতার কবর ও জিয়ারত করবেন।পরে মৌলভীবাজার কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পন করবেন বলে জানা যায়।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here