জাতীয় শোক দিবসে কমলগঞ্জে ‘কাল স্রোতে চিরায়িত বঙ্গবন্ধু’ সাহিত্য সংকলন’ উন্মোচন

0
84
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জে নানা কর্মসুচীর মধ্য দিয়ে পালিত হয়।


শাব্বির এলাহী,কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জে নানা কর্মসুচীর মধ্য দিয়ে পালিত হয়। রোববার ১৫ আগস্ট সকাল ১১টায় কমলগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের সভাপতিত্বে ও উপজেলা স্কাউটস সম্পাদক মোশাহিদ আলীর স ালনায় এবং দুপুর ১২টায় উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ভানুগাছ চৌমুহনা চত্বরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছলম ইকবাল মিলনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. হেলাল উদ্দিনের স ালনায় আলোচনা সভা, দোয়া মাহফিল ও দু:স্থ লোকদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়।

এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চিফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান।এদিকে জাতীয় শোক দিবস উপলক্ষে দুপুর দেড়টায় কমলগঞ্জ সরকারি গণমহাবিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে “কাল¯্রােতে চিরায়িত বঙ্গবন্ধু” সাহিত্য সংকলনের মোড়ক উন্মোচন করেন এ কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো: রফিকুর রহমান। কলেজ অধ্যক্ষ মো. কামরুজ্জামান মিয়ার সভাপতিত্বে মোড়ক উন্মোচন ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেখক-গবেষক আহমেদ সিরাজ, সাংবাদিক মুজিবুর রহমান, প্রভাষক দীপংকর শীল, ছাত্রলীগ নেতা হাসান আহমদ, শিক্ষার্থী জি,এম শর্ম্মা প্রমুখ।

জাতীয় শোক দিবসে কমলগঞ্জে 'কাল¯্রােতে চিরায়িত বঙ্গবন্ধু' সাহিত্য সংকলন মোড়ক উন্মোচন

কমলগঞ্জ উপজেলা যুবলীগের উদ্যোগে বিকাল ৪টায় উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মো: জুয়েল আহমেদ এর সভাপতিত্বে পৌর মেয়রের ব্যক্তিগত কার্যালয়ের সামনে এক আলোচনা সভা, দোয়া মাহফিল ও শিরনী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন।

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সায়েক আহমদ ও আব্দুল মালিক বাবুলের স ালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কছেয় আহমদ, জেলা যুবলীগের সদস্য মোঃ মোশাহিদ আলী।

এছাড়াও কমলগঞ্জ পৌরসভা, আদমপুর ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here