জঙ্গি উস্কানিদাতাদের পাকিস্তানে পাঠানোর ঘোষণা মুনিমের

    0
    15

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,৩১মার্চ,মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে:  হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য এম.এ মুনিম চৌধুরী বাবু এমপি বলেন, যারা জঙ্গিদের বিভিন্ন মাধ্যমে উস্কানী দিচ্ছেন তাদের অবশ্যই আইনের আওতায় আনা হবে। এই দেশকে পাকিস্তান-আফগানিস্তান বানানোর স্বপ্ন যারা দেখছেন তাদের স্বপ্ন কোনদিনই পূরণ হবে না। ওরা দেশ ও জাতির চির শত্রু।

    এই লাখো লাখো শহীদের রক্তে ভেজা প্রিয় বাংলাদেশ ও মহান স্বাধীনতাকে যারা  আজও মেনে নিতে পারেন নাই, তাদের এই দেশে থাকারও কোন অধিকার নেই। এমন যদি মনোভাব হয় তবে নিঃসন্দেহে আমাকে বলবেন ২৪ ঘন্টার ভিতরে আপনাকে পাসপোর্ট ভিসা ওকে করে পাকিস্তান পাঠিয়ে দেওয়ার ঘোষনা দিলাম।

    মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নবীগঞ্জে পৃথক স্থানে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যকালে উপরোক্ত কথাগুলো তিনি বলেন। নবীগঞ্জ উপজেলার কুর্শি জনকল্যান ইসলামী সোসাইটির উদ্যোগে ক্রীড়া প্রতিযোগীতা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান জাকজমকপূর্ণ ভাবে গত বৃহস্পতিবার বিকেলে কুর্শি মডেল সরকারী প্রাইমারী স্কুলে সম্পন্ন হয়েছে। সোসাইটির সভাপতি শাহিন খানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নবীগঞ্জ-বাহুবল নির্বাচনী এলাকার সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু।

    যুবনেতা তোফায়েল আহমদ ছায়েদের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরী, কুর্শি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহমেদ মুসা, নবীগঞ্জ প্রেসকাবের সহ-সভাপতি দৈনিক যুগান্তর প্রতিনিধি মোঃ সরওয়ার শিকদার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক উজ্জল আলী সরদার, ওয়ার্ড মেম্বার আল-আমীন খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু সালেহ জীবন, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক সালমান আহমদ।

    এতে স্বাগত বক্তব্য রাখেন, সোসাইটির সহ-সভাপতি রোহেল মিয়া। অনুষ্টান শেষে ৪টি স্কুলের বিজয়ী ছাত্র/ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরন করে ও ৪টি স্কুলের মেধাবী ১৫জন ছাত্র/ছাত্রী করে মোট ৬০জনের মধ্যে নগদ টাকার বৃত্তি প্রদান করা হয়। অপর দিকে ওই দিন বিকেলে আউশকান্দি হীরাগঞ্জ বাজারস্থ লার্নিং পয়েন্ট ক্যাডেট একাডেমিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলে আলোচনা সভা, বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসব সম্পন্ন হয়েছে।

    উক্ত প্রতিষ্টানের চেয়ারম্যান ক্বাজী আব্দুল বাছিতের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, নবীগঞ্জ-বাহুবল নির্বাচনী এলাকার সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন, সাংবাদিক ও গীতিকার এম মুজিবুর রহমান, আনন্দ সংগীত একাডেমীর সভাপিত কন্ঠ শিল্পী খালেদ আহমদ, সাধারণ সম্পাদক বাবু মন্টি ঠাকুর, শেভরন কর্মকর্তা সাইফুল্লাহ আল মোজাহিদী।

    অনুষ্ঠানে উক্ত প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রীরা মহান মুক্তিযোদ্ধের ইতিহাস নিয়ে বিশেষ নাট্যানুষ্ঠান মঞ্চস্থ করেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here