চুনারুঘাট মফিজ উদ্দিন চৌধুরী মাদ্রাসায় জঙ্গীবাদ বিরোধী সভা

    0
    26
    এস এম সুলতান খান চুনারুঘাট থেকে: চুনারুঘাট উপজেলার ময়নাবাদে লন্ডন ট্রেডিশনের কর্ণদার, সমাজসেবক মোঃ মামুন চৌধুরী প্রতিষ্ঠিত মফিজ উদ্দিন চৌধুরী মাদ্রাসায় জঙ্গীবাদ বিরোধী জন সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
    গতকাল  মঙ্গলবার দুপুরে মাদ্রাসা প্রাঙ্গনে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ কে.এম আজমিরুজ্জামান। মাদ্রাসার সুপার মাওঃ কাউছার আহমদের সভাপতিত্বে ও প্রভাষক এহতেরামুল হক সোহাগ আহমেদের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান তালুকদার, সুপ্রিম কোর্টের আইনজীবী এড. মোস্তাক আহাম্মদ বাহার, সাংবাদিক এসএম সুলতান খাঁন, আব্দুর রাজ্জাক রাজু, চুনারুঘাট সাংবাদিক ফোরাম এর সাধারণ সম্পাদক রায়হান আহমেদ, নুর উদ্দিন সুমন, রেজাউর রহমান চৌধুরী।
    অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, শিক্ষক মাওঃ আবুল কাশেম, স্বপন মিয়া, মাওঃ মইনুল হাসান, মাওঃ খিজির আহমদ  সহ আরো অনেকে। সভায় বক্তারা জঙ্গীবাদ, মাদক ও ইভটিজিং এর কুফল বর্ণনা করেন এবং এই ব্যাধি থেকে উত্তরণের জন্য দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। অফিসার ইনচার্জ কে.এম আজমিরুজ্জামান এসব সামাজিক ব্যাধি সমাজ থেকে দূর করতে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দেন।