চুনারুঘাট উপজেলা ইসলামী ফ্রন্টের সভা অনুষ্ঠিত

    0
    42

    আমারসিলেট24ডটকম,০৯ফেব্রুয়ারীঃ বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চুনারুঘাট উপজেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।শনিবার বিকাল ৪টায় স্থানীয় উপজেলা কার্যালয়ে উপজেলা সভাপতি মুফতি মাওলানা মুসলিম খানের সভাপতিত্বে ও সহ-সম্পাদক সাংবাদিক এস এম সুলতান খানের পরিচালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সহ-সভাপতি মোঃ জাহিদুল ইসলাম বি,এস,সি।

    অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী ফ্রন্ট মজলিশে সূরা সদস্য কে,বি,এম,ইয়াহিয়া খান, উপজেলা সহ-সভাপতি প্রভাষক মাওলানা আব্দুস সালাম, উপজেলা অর্থ সম্পাদক মাওলানা মোঃ ইয়াকুত মিয়া, উপজেলা সহ-সাংগঠনিক সম্পাদক কাজী মাওলানা আব্দুল হাই, মাওলানা মোঃ আব্দুল কাদির, কাজী মোঃ জামাল মিয়া, উপজেলা ইসলামী ছাত্রসেনার সাধারণ সম্পাদক কে,এম মামুনুর রশীদ, সাংবাদিক মোঃ ফারুক মিয়া, মোঃ খলিলুর রহমান, মোঃ আব্দুল জাহির, আব্দুল কাদির, হাফেজ শামীম ও মোঃ দিলবর আলী প্রমুখসহ সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে প্রতিনিধিগণ বক্তব্য রাখেন।

    সভায় আগামী ১৩ মার্চের পূর্বে কমিটি বিহীন ইউনিয়নগুলিতে কমিটি গঠন এবং চুনারুঘাট পৌর কমিটি গঠন করে ১৩ মার্চ উপজেলা ইসলামী ফ্রন্টের কাউন্সিলের সিদ্ধান্ত গৃহীত হয়। অপরদিকে আসন্ন উপজেলা নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাহিরে দলীয় নেতাকর্মীদেরকে কোন নির্বাচনী কাজে না যাওয়ার জন্য অনুরোধ জানান।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here