চুনারুঘাটে দিন মজুর শ্রমিক সর্দারকে কুপিয়ে জখম

    1
    17

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৬মার্চ,ফারুক মিয়াঃ চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের পিতা মৃত ইউসুফ আলীর পুত্র সিরাজ মিয়া (৫০) দিন মজুর শ্রমিক সর্দারকে পূর্ব বিরোধের জের ধরে কুপিয়ে ক্ষত-বিক্ষত করে একদল দুর্বৃত্তরা। জানা যায়, গতকাল রবিবার রাত ১১টার দিকে শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ গোল চত্বর থেকে বাড়ি ফেরার পথে ওৎপেতে থাকা একদল দুর্বৃত্তরা শ্রমিক সর্দার সিরাজ মিয়াকে মাথায় দারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

    তার শোর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে চুনারুঘাট সদর হাসপাতালে ভর্তি করে। আহত সিরাজ মিয়া জানান, তার কাজের জন্য সাথে থাকা ৮,০০০/= টাকা নগদ ও ১টি নোকিয়া মোবাইল দুর্বৃত্তরা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

    আহত সিরাজ মিয়া বলেন, উবাহাটা ইউনিয়নের একই গ্রামের পিতা- মৃত রিয়াছত উল্লার পুত্র ছাদেক মিয়া (৩০, পিতা আকলু মিয়ার পুত্র বাচ্চু মিয়া (৩৫) সহ একদল দুর্বৃত্তরা পূর্ব বিরোধের জের ধরে দিন মজুর শ্রমিক সর্দার সিরাজ মিয়াকে উত্তেজিত মাথায় কুপিয়ে ক্ষত-বিক্ষত করে। এলাকাবাসী সূত্রে জানা যায়, শ্রমিক সিরাজ মিয়ার সাথে সাদেক মিয়ার দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে এ ঘটনাটি ঘটে।

    সিরাজ মিয়া চুনারুঘাট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। উল্লেখ্য যে, ঘটনার পরের দিন সোমবার সকাল ৯টার দিকে তার ৮ বছরের ছেলে সুজন মিয়া বিরোধের জের ছেলের বাম হাতটি লাঠি-সোঠা দিয়ে ভেঙ্গে দেয় একদল দুর্বৃত্তরা। পরে সুজন মিয়াকে দুপুর ১২টার দিকে চুনারুঘাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।

    এ ব্যাপারে সিরাজ মিয়ার স্ত্রী আছিয়া খাতুন বাদী হয়ে ৪/৫ জনকে আসামী করে চুনারুঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here