চুনারুঘাটে জীবনের নিরাপত্তা চেয়ে এক নারীর মামলা দায়ের

    0
    19

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,২৯সেপ্টেম্বর,চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার বড়াব্দা গ্রামের গৃহবধু রেজিয়া খাতুনের জীবনের নিরাপত্তা চেয়ে ৫ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছে।

    মামলার বিবরণে জানা যায়, উপজেলার মিরাশী ইউনিয়নের বড়াব্দা গ্রামের যুক্তরাজ্য প্রবাসী শাহ সৈয়দ সেলিম উদ্দিনের স্ত্রী রেজিয়া খাতুন গত ৩ সেপ্টেম্বর বিকালে তার বাড়ি হতে রেজিয়ার পিত্রালয়ে যাওয়ার পথে  বড়াব্দা একই গ্রামের মৃত মুসলিম মিয়ার ছেলে মোঃ ইদ্রিছ মিয়া, ইদ্রিছ মিয়ার ছেলে আফরাজ মিয়া, আরমান আহমেদ (২৫), আক্কাছ মিয়া, হুরপাড়া গ্রামের মৃত আতাব উল্লার ছেলে আনিছুর জামান (সুমন) গংরা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে প্রাণনাশের উদ্দেশ্যে হামলার চেষ্টা করলে পার্শ্ববতী এলাকার লোকজন এগিয়ে আসলে ইদ্রিছ মিয়াসহ দূর্বৃত্তরা পালিয়ে যায়।

    এরপর থেকে ওই মহিলাকে প্রতিনিয়ত কারণে অকারণে বিভিন্ন প্রকার হুমকি-ধামকি দিয়ে আসছে।

    এ ব্যাপারে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধিদের মাধ্যমে একাধিক সালিশ বৈঠক হওয়ার পরেও উল্লেখিত ব্যক্তিদের হুমকি-ধামকিতে গৃহবধু রেজিয়া খাতুন নিরাপত্তাহীনতায় ভুগছে। গত ৫ সেপ্টেম্বর তারিখে হবিগঞ্জ নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালত-১ এ রেজিয়া খাতুন বাদী হয়ে ইদ্রিছ মিয়া ও আফরাজ মিয়া সহ ৫ জনের বিরুদ্ধে ফৌজধারী কাঃ বিঃ ১০৭/১১৪/১১৭ ধারা মোতাবেক একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর বেপরোয়া হয়ে ওঠে ইদ্রিছ বাহিনীর সদস্যরা।ফলে নিরাপত্তাহীনতার ভুগছে গৃহবধু রেজিয়া খাতুন।

    উল্লেখ্য যে, প্রবাসীর স্ত্রী রেজিয়া খাতুনের বসতবাড়ি ডাকাতির ঘটনায় তিনি বাদী হয়ে গত ২৪/০৯/২০১৬ ইং তারিখে ৪ জনকে আসামী করে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমল আদালত-২ এ একটি ডাকাতির মামলা দায়ের করেন। মামলা দায়ের করার পর থেকে মামলার বাদীনিকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিয়ে আসছে মামলার আসামীরা।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here