চাঁপাইনবাবগঞ্জে বাবাসহ ২ মেয়ের ঝুঁলন্ত লাশ উদ্ধার

    0
    19

    আমারসিলেট24ডটকম,১৭জুনঃ রাজশাহী বিভাগের চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলায় বাবা ও দুই মেয়ের ঝুঁলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।জানা যায়,আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে উপজেলার দুর্লভপুর গ্রামে পুলিশ ৩জনের লাশ উদ্ধার করে গোমস্তাপুর থানায় নিয়ে আসে। দুই মেয়েকে নিয়ে বাবা আত্মহত্যা করেছেন বলে পুলিশ ধারণা করছেন।নিহতরা হলেন, পিতা মোঃ মোরশেদুল হক(৩২), তার দুই শিশু সন্তান অপি (১০) ও রনি (৬)। বাবা মসিদুল হক গোমস্তাপুরসাব-রেজিস্ট্রার অফিসে দলিল লেখকের কাজ করতেন।

    গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আহম্মেদের সূত্রে জানা যায়, পারিবারিক কলহের কারণে মসিদুল হকের স্ত্রী পরশমনি গত সোমবার বিকেলে বাবার বাড়ি চলে যান। ওই দিনরাতে কোনো এক সময় প্রথমে ২ মেয়ে ও পরে বাবা নিজে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যাকরেন।আজ মঙ্গলবার সকালে মসিদুল ঘরের দরজা না খোলায় পরিবারের অন্য সদস্যদের সন্দেহ হয়। তারা থানায় খবর দেয়। পুলিশ এসে সকাল ৮টার দিকে তাদের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
    গোমস্তাপুর সার্কেলের এএসপি আব্বাস উদ্দিন বলেন, পারিবারিক কলহের কারণে তারা আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত শেষে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা?

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here