চলন্ত বাসে তরুণী ধর্ষণের চেষ্টাঃগ্রেফতার ২

    0
    18

    আমার সিলেট  24 ডটকম,অক্টোবর রাজধানী ঢাকার অদুরে সাভারে চলন্ত বাসে এক তরুণীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। ওই তরুণীকে গুরুতর আহত অবস্থায় পুলিশ উদ্ধার করেছে ।আজ সোমবার এ অভিযোগে বাস চালক ও তার সহযোগীকে আটক করেছে পুলিশ।আলামত হিসেবে জব্দ করা হয়েছে বাসটি। গ্রেফতারকৃত দুইজন হলেন বাস চালক শামীম হোসেন ও সহকারী হানিফ মিয়া।প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের  চেষ্টার কথা স্বীকার করেছে।
    পুলিশ বলেছে, ঢাকা রফতানি প্রক্রিয়াকরণ অঞ্চলে একটি বিদেশী প্রতিষ্ঠানে কর্মরত ওই তরুণী কর্মস্থলে যাওয়ার উদ্দেশে সকালে সাভার বাজার বাসস্ট্যান্ড থেকে আনন্দ সুপার নামের বাসটিতে ওঠেন। বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে নির্জন এলাকায় পৌঁছামাত্র ওই তরুণীকে ধর্ষণের চেষ্টা চালায়। চলন্ত বাসটি সিএন্ডবি এলাকা অতিক্রমের সময় তরুণীর চিৎকার শুনে এগিয়ে যায় টহল পুলিশ। এ সময় তরুণীকে ছুরিকাঘাত করে পালিয়ে যাবার চেষ্টা করে তারা। পরে ধাওয়া করে পুলিশ চালক ও হেলপারকে আটক করতে সক্ষম হলেও পালিয়ে যায় বাসের সুপারভাইজার।
    পলাতক সুপারভাইজারকে খুঁজে বের করতে একাধিক টিম কাজ শুরু করেছে বলে জানা যায় ।পুলিশের তাৎক্ষণিক প্রচেষ্টার কারণেই তরুণীটি ধর্ষণ থেকে রক্ষা পেয়েছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here