গাড়ি না দিলে শিক্ষকের বিরুদ্ধে মামলা করবোঃহিরো আলম

0
149

এস এম সুলতান খান, চুনারুঘাট (হবিগঞ্জ) থেকেঃ বগুড়া-৪ ও ৬ আসনের উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী বহুল আলোচিত স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমকে গাড়ি উপহার দেওয়ার ঘোষণা দিয়ে বেকায়দায় পড়েছেন এক শিক্ষক।
মঙ্গলবার রাতে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আব্দুল জব্বার একাডেমি অ্যান্ড হাইস্কুলের অধ্যক্ষ এম মুখলিছুর রহমান তার নিজ ফেসবুক আইডি প্রিন্সিপাল এম মুখলিছুর রহমান থেকে ঘোষণা দেন তার ব্যবহৃত নোহা গাড়িটি হিরো আলমকে উপহার দিবেন। নিজের ব্যবহৃত মাইক্রোবাসের সামনে দাঁড়িয়ে ৩ মিনিট ৪৮ সেকেন্ডের একটি ভিডিও ফেসবুকে পোষ্ট করেন। ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়। অনেকেই মন্তব্য করেছেন নিজেকে ফেইসবুকে ভাইরাল করার জন্য তিনি এমন পোষ্ট করেছেন। ওই শিক্ষক শুক্রবার দুপুর দুইটার আবারও তার ফেসবুক থেকে ঘোষনা দেন আজ দুপুর ১২ টায় হিরো আলমের সাথে তার কথা হয়েছে তিনি ৬ ফেব্রুয়ারী তার বাড়িতে আসবেন তার নোহা গাড়ি দেওয়ার জন্য।
তিনি বলেন, আমি আমার নোহা গাড়িটি তাকে উপহার দেওয়ার ঘোষণা দিয়েছি। ‘আমি সিলেটবাসীকে কলঙ্কিত করব না। আমি একজন মসুলমান হিসেবে বলছি ফালতু ওয়াদা আমি করি না। ওয়াদা অনুযায়ী আমি আমার গাড়িটি কাগজপত্র করে চিরতরে তাকে উপহার দেবো। নিজের গাড়ি কেন উপহার দেবেন এমন প্রশ্নের জবাবে ওই শিক্ষক বলেন, ‘হিরো আলম এক সময় জিরো ছিলেন। আজ তিনি সোনার টুকরা। তার সামনের চ্যালেঞ্জ মোকাবিলার জন্য আমি গাড়িটি উপহার দেবো।
যোগাযোগ করা হলে হিরো আলম বলেন, তার এসিস্ট্যানের সাথে এম মুখলেছুর রহমানের ফোনে কথা হয়েছে। তিনি বলেছেন গাড়ি নষ্ট। তার ফেইজটি উটানোর জন্য এমন ভিডিও করেছেন। বিষয়টি কাওকে না বলার জন্য তিনি বলেন। হিরো আলম বলেন সে আমার সাথে প্রতারনা করেছে। আমাকে গাড়ি না দিলে আমি তার বিরুদ্ধে মামলা করবো।