গাঁজা চাষের অভিযোগে একজন গ্রেফতার

0
81
গাঁজা চাষের অভিযোগে একজন গ্রেফতার

গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জে শনিবার রাতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে তিনটা গাঁজার গাছসহ শাহাবুর আলম (২৪) নামে এক গাঁজাচাষীকে আটক করেছে পীরগঞ্জ থানা পুলিশ।

জানা যায়,ঠাকুরগাঁও জেলার উপজেলার ৮নং দৌলতপুর ইউনিয়নের পশ্চিম মল্লিকপুর গ্রামের সোহরাব আলীর ছেলে তার নিজ বাড়ি থেকে আজ ২৪ জুলাই শনিবার রাতে শাহাবুর আলম নামে একজনকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রদীপ কুমার রায়।
পীরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত খাইরুল আনাম জানান,গোপন সংবাদের ভিত্তিতে এসআই সাধন,এসআই মাহাসীন,মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে বাড়ির উঠান থেকে বিশাল তিনটা গাঁজার গাছসহ জব্দ করে শাহাবুর আলমকে আটক করেন।

এ বিষয়ে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার রায়কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন “গাঁজা বিক্রির উদ্দ্যেশে বাড়ির উঠানে ৩টা গাঁজার গাছ লাগান শাহাবুর আলম। এরমধ্যে একটি গাঁজার গাছ ৭ ফিট, ও আরেকটি সাড়ে ৬ ফিট, আর অন্যটি ৫ ফিট, উচ্চতা সম্পন্ন পাওয়া গেছে।গাঁজার গাছসহ আজ ২৪ শেষ জুলাই দুপুরে আসামিকে মাদকদ্রব্য আইনে মামলা করে ঠাকুরগাঁও জেলা কারাগারে প্রেরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here