খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে নবীগঞ্জে নিহত-১,আহত-১৪

0
148
খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে নবীগঞ্জে নিহত-১,আহত-১৪
খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে নবীগঞ্জে নিহত-১,আহত-১৪

নূরুজ্জামান ফারুকী নবীগঞ্জ: হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় ফুটবল খেলায় মারধরের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে দেলোয়ার হোসেন (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৪ জন। গুরুতর আহত অবস্থায় ৬ জনকে সিলেট প্রেরণ করা হয়েছে।রোববার (২৩ মে) রাত ১০টার দিকে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের কালা বহরপুর গ্রামের বাজারে এ হত্যার ঘটনা ঘটে। নিহত দেলোয়ার হোসেন (৩০) ওই গ্রামের আব্দুস শহীদের ছেলে।

স্থানীয়রা ও থানার পুলিশ সুত্রে জানা যায়-গত শুক্রবার (২১মে) বিকেলে উপজেলার দেবপাড়া ইউনিয়নের কালা বহরপুর গ্রামের ফুটবল মাঠে একটি ফুটবল খেলাকে কেন্দ্র করে ওই গ্রামের আব্দুস শহীদের ছেলে ও নিহত দেলোয়ারের ছোট ভাই ইসলাম উদ্দিনের সাথে একই গ্রামের আকল মিয়ার ছেলে নবেল মিয়ার হাতাহাতি ও এক পর্যায়ে মারধরের ঘটনা ঘটে।

এ ঘটনার জেরে গত দুদিন ধরে এলাকায় উভয় পক্ষের লোকজনের মাঝে উত্তেজনা দেখা দেয়। পরে রোববার রাতে ১০ টার দিকে কালা বহরপুর গ্রামের সারং বাজারে ইসলাম উদ্দিনের বড় ভাই নিহত দেলোয়ার ও নবেল মিয়ার চাচাতো ভাই অলিউর রহমান ও তাদের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে উভয় পক্ষের ১৫ জন আহত হন। আহতদের মধ্যে দেলোয়ার মিয়া ঘাড়ে ও মাথায় গুরুতর জখমপ্রাপ্ত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দেলোয়ার মিয়াকে মৃত ঘোষণা করেন।

এঘটনায় গুরুতর আহত অবস্থায় মোঃ কালাম মিয়া (৫০),মোঃ আব্দুল হামিদ (৩৯),মোঃ আব্দুল বাসিত (৪৫),মোঃ  রিপন মিয়া (৩৫), মোঃ আব্দুল মমিন (৩১), মোঃ সুমন মিয়াকে (২২) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সংবাদ লেখা পর্যন্ত এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে। খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।নিহতের সত্যতা নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ডালিম।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here