‘ক্ষমতার মালিক আল্লাহ কাকে দেবেন কাকে দেবেন না তিনিই ভালো জানেন’

    0
    21

    আমার সিলেট ডেস্ক,৩০ আগস্ট : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,ক্ষমতার মালিক আল্লাহ। আল্লাহ কাকে সম্মান দেবেন, কাকে দেবেন না- তা তিনিই ভালো জানেন। বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রামের ফটিকছড়ির পাইন্দং সিঅ্যান্ডবি মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি একথা বলেন।প্রধানমন্ত্রী বলেন, আমরা কাজ করি মানুষের জন্য। দেশের উন্নয়নে আওয়ামী লীগ কাজ করে।”

    যুদ্ধাপরাধের বিচার প্রসঙ্গে শেখ হাসিনা বলেন,যুদ্ধাপরাধীদের বিচার বাংলার মাটিতে হবেই। যুদ্ধাপরাধীদের বিচারের জন্য দেশবাসীকে ঐক্যবদ্ধ হতে হবে। আগামী নির্বাচনকালীন সরকার প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, আমি বিরোধীদলীয় নেত্রীকে বলেছি আলোচনায় আসুন। তিনি আমাকে আল্টিমেটাম দিলেন। আমি না কি পালনোর পথ পাবো না। শেখ হাসিনা বলেন,৫ মে হেফাজতে ইসলাম নামের একটি অরাজনৈতিক সংগঠন মতিঝিলে নাশকতা চালিয়েছে। তারা কোরআন শরীফ পুড়িয়েছে। যারা কোরআন শরীফ পোড়ায় তারা ইসলামের সেবা করতে পারে না। এর আগে সকাল ১১টা ৪০ মিনিটে হেলিকপ্টার যোগে চট্টগ্রামে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

    বিশাল জনসমাবেশে প্রধানমন্ত্রী বলেন, আগামী নির্বাচনে আপনারা নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখুন। নৌকা আমাদের কাজে লাগে। সেই নুহু নবীর আমল থেকে নৌকাই মানুষের কাজে লাগে। এখনও মানুষের কাজে লাগবে নৌকাই। বিএনপি ক্ষমতায় এসেই চালের দাম বাড়িয়ে দিয়েছিল। আমরা আবার সেইসব নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম স্থিতিশীল করেছি। আওয়ামী লীগ সবসময় মানুষের রাজনীতি করে।
    প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ করে উন্নয়নের রাজনীতি আর বিএনপি করে খুনের রাজনীতি। আমরা চাই দেশের উন্নয়ন। আওয়ামী লীগ জনগণের সম্পদ জনগণের হাতে তুলে দেয়। আমি বিএনপিকে বলবো, আপনারা মানুষকে আর বিভ্রান্ত করার চেষ্টা করবেন না। অসাংবিধানিক দাবি কোনও দিনও পূরণ হবে না। আমরা ক্ষমতায় আসার পর একটি নির্বাচনেও কোনও রকম কারচুপি হয়নি। মানুষ শান্তিপূর্ণ ভাবে ভোট দিয়েছে। আওয়ামী লীগের রাজনীতিই হচ্ছে মানুষের ভোট ও ভাতের অধিকারের রাজনীতি। বিএনপি তো এ দাবি করতে পারে না যে ভোট সুষ্ঠু হয়নি। কারণ তারাই তো ভোটে জিতেছে। প্রধানমন্ত্রী বলেন, যদি শান্তি চান আওয়ামী লীগের পতাকাতলে ঐক্যবদ্ধ হোন। আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।
    কী অপরাধ করেছিলেন বঙ্গবন্ধু। ১৯৭৫ সালে কেন সপরিবারে হত্যা করা হলো। আমি ও আমার বোন ভাগ্যক্রমে বেঁচে গেছি। আমি আজ আপনাদের মাঝে খুঁজে পাই আমার হারানো ভাইদের, আমার বাবাকে, মাকে। আসুন নৌকা মার্কায় ভোট দিয়ে দেশে নৈরাজ্যকারীদের নির্মূল করুন। ঘাতক দালালদের বিচার করুন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here