কানাইঘাটে পুত্রের হাতে পিতা বীরমুক্তিযোদ্ধা খুন, ঘাতক পুত্র গ্রেফতার

    0
    8

    আমার সিলেট ডেস্ক,২১ আগস্ট, কানাইঘাট প্রতিনিধি : কানাইঘাট উপজেলার ১নং লক্ষ্মীপ্রসাদ পূর্ব ইউপির ডেয়াটিলা গ্রামে ছেলের কাছ থেকে পারিশ্রমিকের টাকা আদায় করতে গিয়ে নিজ পুত্রের হাতে নির্মমভাবে খুন হলেন পিতা বীরমুক্তিযোদ্ধা নূর উদ্দিন (গুটাই) (৭০)। পারিবারিক সূত্রে জানা যায়, নিহতের দ্বিতীয় বিয়ের ছেলে আখতার হোসেন (১৮) লোভাছড়া পাথর কেয়ারীতে শ্রমিকের কাজ করত।

    সে গত মঙ্গলবার দিবাগত রাত অনুমান ২টার সময় বাড়ী ফিরলে বাবা নূর উদ্দিন তার কাছে পারিশ্রমিকের টাকা চান। এ সময় ছেলে বাবাকে মাত্র ১শ’ টাকা দিতে চাইলে এ নিয়ে পিতা-পুত্রের মধ্যে কলহের সৃষ্টি হয়। এক পর্যায়ে ছেলে উত্তেজিত হয়ে তার মা’কে ভার বহনের কাজে ব্যবহৃত ‘হুজা’ দিয়ে আঘাত করলে পিতা এগিয়ে এসে প্রতিহত করতে চাইলে হুজা নিয়ে পিতা-পুত্রের মধ্যে টানা-হেঁচড়া শুরু হয়।

    এ সময় হুজাটি ছেলের হাত থেকে ছুটে গিয়ে পিতার তলপেটে ঢুকে যায়। এতে তিনি মারাত্মক জখম প্রাপ্ত হন এবং প্রচুর রক্তপাতে কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে মারা যান। বিপদ দেখে ঘাতক ছেলে আখতার হোসেন সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাবার চেষ্টা করলে গ্রামবাসীরা তাকে আটক করে পুলিশে খবর দেন।

    খবর পেয়ে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল চৌধুরী গতকাল বুধবার সকালে ঘটনাস্থল পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য সিলেট ওমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেন।  এ ঘটনায়  নিহতের ছেলে মোক্তার হোসেন বাদী হয়ে কানাইঘাট থানায় একটি মামলা (নং-২০(৮)১৩) দায়ের করেছেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here