উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি বাসায় ফিরলেন

    0
    34

    করোনা নেগেটিভ হয়ে ২৭ জুন উত্তরার বাসায় ফিরলেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি এবং সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি মহোদয়ের প্রথম ফলোআপ কোভিড টেষ্টের ফলাফল নেগেটিভ এসেছে।গত ২৪ জুন প্রথম ফলোআপ টেষ্টের জন্য নমুনা সংগ্রহ করা হয়।

    তিনি দেশবাসী এবং শ্রীমঙ্গল-কমলগঞ্জের সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

    মহামান্য রাষ্ট্রপতির সামরিক সচিব, মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে প্রধানমন্ত্রীর সামরিক সচিব সার্বক্ষণিক চিকিৎসার খোজ নিয়েছেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা করেছেন।
    এজন্য তিনি মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রীকে আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন সার্বক্ষণিক পাশে থেকে চিকিৎসা সহযোগিতা করার জন্য।

    বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় স্পিকার এবং চীফ হুইপ মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন পাশে থাকার জন্য। এবং বাংলাদেশ আওয়ামী লীগের যেসকল নেতা কর্মী সার্বক্ষণিক পাশে থেকেছেন তাদের সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

    এছাড়া সার্বক্ষণিক পাশে থাকার জন্য ইলেকট্রনিক, অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন।
    পাশাপাশি বিভিন্ন শ্রেণী পেশার মানুষ সহ দেশে-বিদেশে অবস্থিত ডিপ্লোমেট এবং প্রবাসী যারা খোজ নিয়েছেন, দোয়া করেছেন, তাদের সবার প্রতি উপাধ্যক্ষ ড মোঃ আব্দুস শহীদ এমপি মহোদয় কৃতজ্ঞতা প্রকাশ করেন।

    উল্লেখ্য মোঃ আব্দুস শহীদ এমপি , গত ১৫ জুন করোনা পজিটিভ হন। প্রথমে শেখ রাসেল জাতীয় গ্যাষ্ট্রোলিভার ইনিস্টিটিউট ও হাসপাতালে ভর্তি ছিলেন। পরবর্তীতে সতর্কতার জন্য মেডিকেল বোর্ডের পরামর্শে ১৮ জুন স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। আজ তিনি করোনা জয় করে বাসায় ফিরলেন।
    এবং ডাক্তারের পরামর্শে নিজ বাসায় আইসোলেশন সময় সম্পন্ন করবেন।