আল-ফালাহ ইসলামিক একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

    0
    16

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৭মার্চ,আব্দুর রহমান শাহীনঃ বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে জুড়ী উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আল-ফালাহ ইসলামিক একাডেমী (গোয়ালবাড়ী শাখা) “মহান স্বাধীনতা ও জাতীয় দিবস” পালিত হয়েছে।

    রোববার সকাল সাড়ে ১১ টায়, ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষ ‘বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী’ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    উক্ত অনুষ্ঠান আল-ফালাহ ইসলামিক একাডেমী (গোয়ালবাড়ী শাখা) প্রধান শিক্ষক মাওঃ শামছুল ইসলামের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক এরশাদ আলীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাওঃ আব্দুর রহমান।

    বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক গিয়াস উদ্দিন সিদ্দিকী, ইংল্যান্ড প্রবাসী হাফিজ কামাল উদ্দিন, যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল কাদির, আল-ফালাহ ইসলামিক একাডেমী’র প্রধান শিক্ষক আজিম উদ্দিন, অবিভাবক সদস্য আব্দুস সুবহান, আব্দুন নূর, নয়াবাজার মাদ্রাসার মেধাধী ছাত্র আশরাফুল ইসলাম প্রমুখ।

    অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন উক্ত প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক শামছুল ইসলাম।

    এ ছাড়াও মহাগ্রন্থ আল-কোরআন থেকে তেলাওয়াত করেন, উক্ত প্রতিষ্ঠানের ছাত্র মাহদি আফজাল তালহা, শিশু শিল্পীর সম্মিলিত কন্ঠে দেশাত্ববোধক গান পরিবেশন করেন, আবিদা ও তার দল, ইংরেজী গান পরিবেশন করেন, তানজিদ আহমদ ও তার দল, স্বাধীনতা বিষয়ক প্রবন্ধ পরিবেশন করেন, মুরসালীন আহমেদ আসবিয়া।

    উল্লেখ্য, রোববার সকাল ৮ টা থেকে শুরু করে হামদ-নাত, কবিতা, উপস্থিত বক্তৃতা, কৌতুক ও খেলাধুলা সহ বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়। সকাল সাড়ে ১০টায় প্রধান শিক্ষক (গোয়ালবাড়ী শাখা) মাওঃ শামছুল ইসলামের পরিচালনায় শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে বর্ণাট্য র‌্যালীর আয়োজন করা হয়।

     

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here