আমেরিকান বাংলাদেশি দুলালের ঘাতক রাসেল গ্রেপ্তার

    0
    15

    আমারসিলেট24ডটকম,১০জানুয়ারীঃ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে খুন হওয়া প্রবাসী বাংলাদেশি মহিউদ্দিন মাহমুদ দুলালের ঘাতককে আটক করেছে পুলিশ। পালিয়ে যাওয়ার সময় জন এফ কেনেডি বিমানবন্দর থেকে মোঃ রাসেল সিদ্দিকি (২৭) নামের আরেক প্রবাসী বাংলাদেশিকে গ্রেপ্তার করে  সে দেশের পুলিশ। মহিউদ্দিনের বাড়িতে ভাড়া থাকতেন রাসেল। মহিউদ্দিনের বাড়ি সন্দ্বীপের বেগমগঞ্জে। গত মঙ্গলবার ভোররাতে মহিউদ্দিনের (৫৭) গলা কাটা লাশ ব্রুকলিনের তার নিজ বাড়ির নিচতলা থেকে উদ্ধার করা হয়।

    এরপর থেকে রাসেলকে পাওয়া যাচ্ছিল না। রাসেলের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জে। গ্রেপ্তার হওয়ার পর রাসেলের দেয়া বক্তব্যের বরাত দিয়ে পুলিশ জানায়, নগদ অর্থ ও অপমানের প্রতিশোধ নিতে নিজ হাতে তিনি এ খুন করেছেন। ক্রেডিট কার্ডে কুয়েত এয়ারওয়েজের টিকিট কেটে গত মঙ্গলবার রাতেই ঢাকার উদ্দেশে নিউইয়র্ক ছাড়ার চেষ্টা চালান ঘাতক রাসেল। ক্রেডিট কার্ডের সূত্র ধরে পুলিশ নিউইয়র্ক পুলিশ ফ্লাইটে ওঠার আগে তাকে গ্রেপ্তার করে। মহিউদ্দিনের ঘর থেকে খোয়া যাওয়া ২৪ হাজার ডলার রাসেলের কাছে পাওয়া যায়।

    নিউইয়র্কের সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে রাসেল বলেন, নগদ ডলারের লোভে তিনি মহিউদ্দিনকে খুন করেছেন। তা ছাড়া বাড়িওয়ালা মহিউদ্দিন রাসেলকে গরিব বলে বিভিন্ন সময় তাকে অপমান করেন। এ অপমানের প্রতিশোধ এবং নগদ অর্থের লোভেই খুন করেন বলে স্বীকার করেন রাসেল। তার বিরদ্ধে ব্রুকলিনের আদালতে হত্যার অভিযোগ আনা হয়েছে।
    উল্লেখ্য, নিহত মহিউদ্দিন মাহমুদ দুলাল নিউইয়র্কে বাংলাদেশি ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠা লাভ করেছিলেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here