আমি অসুস্থ নইঃহুসেইন মুহাম্মদ এরশাদ

    0
    7

    আমারসিলেট24ডটকম,১৩ডিসেম্বরঃ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ তার বিশেষ উপদেষ্টা ববি হাজ্জাদের মাধ্যমে জানিয়েছেন,এরশাদ বলেছেনআমি অসুস্থ নই, আমাকে গ্রেপ্তারের জন্য এখানে আটকে রাখা হয়েছে!আমি জাতীয় পার্টির সকল নেতা-কর্মীকে ধৈর্য্য ধরার এবং ঐক্যবদ্ধ থাকার নির্দেশ দিচ্ছি। আজ শুক্রবার বিকালে সিএমএইচ থেকে এক বিশেষ বার্তায় তার বিশেষ উপদেষ্টা ববি এ তথ্য জানান।

    উপদেষ্টা ববি হাজ্জাদের সূত্র মতে,এরশাদ বলেছেন,  আমি কাউকে আমার মুখপাত্র নিযুক্ত করিনি। একজন নেতা (মুজিবুল হক চুন্নু) পার্টির মুখপাত্র হিসাবে বিবৃতি দিচ্ছেন বলে শুনেছি। তিনি যদি এটা করে থাকেন তাহলে এর দায়িত্বও তার নিজের। এবং এটি তার নিজস্ব মতামত হিসাবে বিবেচিত হবে। পার্টির শৃঙ্খলা বিরোধী যে কোনো কজের জন্য আমি যে কারো বিরুদ্ধে  আমি ব্যবস্থা নিতে পারি।

    তিনি বলেন, পার্টির মহাসচিব  রুহুল আমিন হাওলাদার ও আমার ভাই এবং পার্টি প্রেসিডিয়াম সদস্য জিএম কাদের আমার কাছ থেকে প্রাপ্ত দিক-নির্দেশনা দলীয় নেতাকর্মীদের কাছে পৌঁছে দেবেন।  ববির মাধ্যমে আমি গণমাধ্যমকে আমার বক্তব্য জানাবো। অন্য কারও বক্তব্য, বিবৃতি এবং প্রচারণায় আপনারা (গণমাধ্যমকে) বিভ্রান্ত হবেন না।এরশাদ বলেন, সব দলের অংশগ্রহণ ছাড়া জাতীয় পার্টি কোনো নির্বাচনে অংশ নেবে না।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here