আত্রাই সাংবাদিক ও পুলিশের সহায়তায় শিশুটিকে পেয়ে স্বজনরা মহাখুশী

0
575

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাই থানা পুলিশের প্রচেষ্টায় হারিয়ে যাওয়া কোমলমতি শিশু ছাইফ (৮) কে ফিরে পেয়েছে তার বাবা-মা। নিখোঁজের পর সন্তানকে ফিরে পেয়ে মহাখুশিতে আত্মহারা তারা।
শুক্রবার রাতে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকার শিশু ছাইফকে তার দাদা রতন মিয়ার হাতে তুলে দেন।

জানা যায়, বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে উপজেলার আহসানগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন থেকে নেমে একটি ভ্যান গাড়িতে উঠে শিশু ছাইফ। ভ্যানটি উপজেলার ভবানীপুর এলাকায় এসে থামলে ভ্যানে থাকা সকল যাত্রি নেমে পড়লেও শিশুটি ভ্যানেই থেকে যায়, ভ্যান চালক তাকে কোথায় যাবে জিজ্ঞাসা করলে সে কান্নাকাটি করতে থাকে। ভ্যানচালক ও কতিপয় কিশোর শিশুটির গতিবিধি দেখে বুঝতে পারে শিশুটি এ এলাকার নয়। পরে ভ্যান চালক স্থানীয় সাংবাদিক নাজমুল হক নাহিদের কাছে নিয়ে আসলে তিনি ভ্যানচালক ও কতিপয় কিশোরের সহায়তায় আত্রাই থানা পুলিশের কাছে শিশুটিকে হস্তান্তর করে।

এ ব্যাপারে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকার বলেন, হারিয়ে যাওয়া শিশু ছাইফকে থানায় নিয়ে আসার সাথে সাথে তাকে সকালের খাবার খাওয়ানোর পর তার নাম পরিচয় শুনে তার পরিবারের কাছে সংবাদ পাঠিয়ে শুক্রবার (বৃহস্পতিবার দিবাগত রাত) রাতে তার অভিভাবক দাদা ও ফুফার হাতে তুলে দেয়া হয় কোমলমতি শিশু ছাইফকে। এ সময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।