আত্রাইয়ে এক রাতে ৭ মিটার চুরি দুশ্চিন্তায় মিল মালিকরা

    0
    16

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩ডিসেম্বর,আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে রাতের আঁধারে গভীর নলকুপ, ছ-মিল ও রাইচ মিলের পল্লী বিদ্যুতের মিটার চুরির ঘটনা ঘটেছে। এদিকে চোর চিরকুটে লিখে রেখে গেছে তাদের সাথে যোগাযোগের মোবাইল নাম্বার। একই রাতে ৭টি মিটার চুরি হওয়ায় স্ক্রিম ও মিল মালিকরা দুশ্চিন্তায় রয়েছে।
    জানা যায়, গত মঙ্গলবার দিবাগত গভীর রাতে উপজেলার রাইপুর গ্রামের মো: আব্দুস ছালামের স্ক্রিমের মিটার, ভবানীপুর গ্রামের ছ-মিল ব্যবসায়ী মো: গোলাম মুর্তুজা বাবুর ছ-মিলের মিটার, রসুলপুর গ্রামের রাইচ মিল ব্যবসায়ী মো: জাহিদুল ইসলাম, মো: জামাল হোসেন, আবুল কালাম আজাদ, মো: আব্দুল গফুর ও জাতোপাড়া গ্রামের মো: মোহসিন আলীর মিটার নিয়ে যায় চোরেরা। চোরেরা তাদের সাথে যোগাযোগের জন্য চিরকুটে ০১৯৯০৮৯৩২৫৯ মোবাইল নাম্বার দিয়ে যায়। মিল মালিকেরা তাদের সাথে যোগাযোগ করলে তারা মিল মালিকদের কাছে থেকে ১৫ হাজার টাকা চাঁদা দাবি করে। এদিকে বিষয়টি নিয়ে দুশ্চিন্তায় রয়েছে মিল মালিকরা।

    এ ব্যাপারে আত্রাই পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম মো: ফিরোজ জামান বলেন, বিষয়টি আমি শুনেছি। এবং বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। আমরা এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থ্যা গ্রহণ করবো।

    এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মোবারক হোসেন জানান, গভীর নলকুপ, ছ-মিল ও রাইচ মিলের মিটার চুরির ব্যাপারে শুনেছি এবং এখনও পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ হয়নি। বিষয়টি খতিয়ে দেখা হবে বলে জানান ওসি।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here