আত্রাইয়ে থানা পুলিশের আয়োজনে আইজিপি কাপ জাতীয় কাবাডি

0
44
আত্রাইয়ে থানা পুলিশের আয়োজনে আইজিপি কাপ জাতীয় কাবাডি

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে থানা পুলিশের আয়োজনে আইজিপি কাপ জাতীয় কাবাডি (বালক ও বালিকা) কাবাডি প্রতিযোগিতা-অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ৮ ডিসেম্বর সকাল ১১ টায় আত্রাই থানা পুলিশের আয়োজনে আইজিপি কাজ জাতীয় কাবাডি প্রতিযোগিতার শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলাম।

অনুষ্ঠানে স ালনা করেন আত্রাই থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ এবাদুর রহমান প্রামানিক, নওগাঁ জেলার অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল মোঃ রাকিব হাসান ইবনে রহমান।

অনুষ্ঠানে বক্তব্য রাখে উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আক্কাছ আলী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু হাসান, আত্রাই প্রেসকøাব সভাপতি মোঃ রুহুল আমীন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য, খেলোয়াড়, সাংবাদিক,আগত দর্শকবৃন্দসহ আত্রাই থানা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্স।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পড়াশুনার পাশাপাশি খেলাধূলার প্রয়োজনীয়তা অপরিসীম, তেমনিভাবে সমাজ থেকে মাদক ও সন্ত্রাস র্নিমূলে এটি গুরুত্বপূর্ন ভূমিকা রাখে। এবং সমাজকে সুন্দরভাকে গড়ে তুলতে হরে খেলাধুলার চর্চা আমাদের এগিয়ে নিতে হবে ।

প্রতিযোগিতায় শুটকিগাছা কেডি ক্রীড়া সংস্থা ২০-১৬ পয়েন্টে জগদাশ যুব ক্রীড়া উন্নয়ন সংঘকে হারিয়ে বিজয়ী হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here